Asianet News BanglaAsianet News Bangla

ঠিক কী লেখা রয়েছে বিদিশার সুইসাইড নোটে? মাত্র ২১ বছরেই কেন নিলেন ভয়ঙ্কর সিদ্ধান্ত

টলি অভিনেত্রী পল্লবী দের রহস্য মৃত্যুর মাত্র ১০ দিনের মাথাতেই ফের আরও এক মৃত্যু টলিপাড়ায়। বুধবার নাগেরবাজারের  ফ্ল্যাট থেকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে মডেল অভিনেত্রী বিদিশার দেহ। পুলিশ সূত্রে খবর, বিদিশার ঘর থেকে যে সুইসাইড নোট উদ্ধার হয়েছে তাতে লেখা রয়েছে এই মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। এক মারণ রোগে ভুগছিলেন নায়িকা। যদিও এই কথা বিশ্বাস করতে নারাজ  বিদিশার ঘনিষ্ঠরা। তারা জানিয়েছেন,  বিদিশা কোনও মারণরোগে ভুগছিলেন না। আর যদি তেমনটাই হতো তাহলে তো এমনিই মৃত্যু হতো তবে আলাদা করে আত্মঘাতী কেন হলেন বিদিশা। অনেকে আবার তার এই পেশাকেই দায়ী করেছেন এই মৃত্যুর জন্য। কাজের অভাব না থাকলেও কাঙ্খিত সাফল্য হয়তো ছিল না। তবে কি টাকা-পয়সার অভাব নাক অবসাদ নাকি সম্পর্কের টানাপোড়েন। কিসের জন্য নিজের জীবনের এত বড় ঝুঁকি নিলেন বিদিশা।

What exactly is written in Bidisha De Majumder's suicide note read details BRD
Author
Kolkata, First Published May 26, 2022, 6:08 PM IST

টলি অভিনেত্রী পল্লবী দের রহস্য মৃত্যুর মাত্র ১০ দিনের মাথাতেই ফের আরও এক মৃত্যু টলিপাড়ায়। বুধবার নাগেরবাজারের  ফ্ল্যাট থেকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে মডেল অভিনেত্রী বিদিশার দেহ।  মাত্র ২১ বছরেই শেষ হয়ে গেল তরতাজা প্রাণ। মডেলের রহস্য মৃত্যু নিয়ে বাড়ছে ধোঁয়াশা। কেন এই বয়সে চরম সিদ্ধান্ত নিতে হল বিদিশাকে, তা নিয়ে ধোঁয়াশায় সকলে। অভিনেত্রী -মডেলের এই মৃত্যুকে প্রাথমিক ভাবে আত্মহত্যা বলেই ধরে নিয়েছেন পুলিশ। তবে বিদিশার ঘর থেকে সুইসাইড নোটও পাওয়া গিয়েছে।  ঠিক কী লিখেছেন তা এতক্ষণ প্রকাশ্যে আনেন নি পুলিশ। সময় যত এগোচ্ছে ততই যেন জট পাকাচ্ছে। 

পুলিশ সূত্রে খবর, বিদিশার ঘর থেকে যে সুইসাইড নোট উদ্ধার হয়েছে তাতে লেখা রয়েছে এই মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। এক মারণ রোগে ভুগছিলেন নায়িকা। যদিও এই কথা বিশ্বাস করতে নারাজ  বিদিশার ঘনিষ্ঠরা। তারা জানিয়েছেন,  বিদিশা কোনও মারণরোগে ভুগছিলেন না। আর যদি তেমনটাই হতো তাহলে তো এমনিই মৃত্যু হতো তবে আলাদা করে আত্মঘাতী কেন হলেন বিদিশা। অনেকে আবার তার এই পেশাকেই দায়ী করেছেন এই মৃত্যুর জন্য। কাজের অভাব না থাকলেও কাঙ্খিত সাফল্য হয়তো ছিল না। তবে কি টাকা-পয়সার অভাব নাক অবসাদ নাকি সম্পর্কের টানাপোড়েন। কিসের জন্য নিজের জীবনের এত বড় ঝুঁকি নিলেন বিদিশা। কেউ আবার বলছেন, বিদিশা নাকি ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন। কিছুদিন ধরেই ঋতুস্রাবের সমস্যা হচ্ছিল মডেলের। চিকিৎসকেরও পরামর্শ  নিয়েছিলেন। আশঙ্কা ছিল যে ওভারিতে সিস্ট হয়েছে। তবে প্রয়াত অভিনেত্রীর পরিবারের দিক থেকে এখনও পর্যন্ত প্রেমিকের দিকে কোনও আঙুল তোলা হয়নি। তবে অভিনেত্রীর বন্ধুরা অনুভবের দিকে আঙুল তুলেছেন। উঠতি মডেলের মৃত্যুতে নয়া তথ্য উঠে এসেছে পুলিশের হাতে। 

 

What exactly is written in Bidisha De Majumder's suicide note read details BRD

 

তবে এই প্রথমবার নয়, এর আগেও দুবার আত্মঘাতী হওয়ার চেষ্টা করেছিলেন বিদিশা দে মজুমদার। মডেল অভিনেত্রীর পরিবার ও বন্ধুদের দাবি, পল্লবী দে-র মতো সম্পর্কের টানাপোড়েনের জন্যই আত্মহত্যা করেছেন বিদিশা। বিদিশার ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, জিম ট্রেনার অনুভব বেরার সঙ্গে সম্পর্ক ছিল বিদিশা দে মজুমদারের। তবে কয়েকদিন আগেই সেই সম্পর্কে ভাঙন ধরেছিল। অন্য সম্পর্কে জড়িয়ে পরে অনুভব, সেকথা জানতে পেরেই মন ভেঙেছিল বিদিশার মন। ইদানিং হামেশাই বিদিশা বলতেন, পল্লবীর মতো ফুরিয়ে যেতে ইদানীং আমারও খুব ইচ্ছে করে। মৃত্যুর আগেও সোশ্যাল মিডিয়া ফেসবুকেও অ্যাক্টিভ ছিলেন বিদিশা। তবে দিনকয়েক ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন বিদিশা। তার পরিচিতি মহলও দাবি করেছেন, গত কয়েকদিন ধরেই নিজেকে গুটিয়ে নিচ্ছিলেন বিদিশা। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়াতেও সেই যন্ত্রণা তুলে ধরছিলেন বিদিশা। তবে মানসিক অবসাদ থেকেই আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছেন বিদিশা। এই নিয়েই জল্পনা বাড়ছে। জিম টেনার অনুভবকে রীতিমতো পাগলের মতো ভালবাসতেন বিদিশা। সবসময়েই বলতেন, 'ওকে ছাড়া আমি বাঁচব না'।  অনুভবের সঙ্গে অন্য মেয়ের ঘনিষ্ঠতা বাড়তেই বিষন্নতা ঘিরে ধরেছিল  বিদিশাকে। 

আরও পড়ুন-স্তন বার করে 'ব্রা'-র উপর জ্যাকেট চাপিয়েই পার্টিতে হাজির মালাইকা, অন্তর্বাস দেখাতেই চরম ট্রোলড

আরও পড়ুন-স্ট্র্যাপলেস টপ ঠিকরে বেরোচ্ছ বক্ষযুগল, সাগরপাড়ে ধুকপুকানি বাড়ালেন মোনালিসা

আরও পড়ুন-৫০ -এও এভারগ্রিন করণ, বুক খোলা জ্যাকেটে অন্তর্বাস দেখিয়ে পার্টির মধ্যমণি মালাইকা, রইল চাঁদের হাটের একঝলক

Follow Us:
Download App:
  • android
  • ios