রবিবার মানেই কব্জি ডুবিয়ে মাংস-ভাত। লকডাউন মানেই ডায়েট সরিয়ে খাওয়া আর ঘুমনো। বাঙালির এই লকডাউনে রুটিনে একেবারেই নেই অভিনেতা যশ দাশগুপ্ত। বাড়িতেই চলছে তাঁর জিম সেশন। শরীরচর্চায় নেই কোনও ফাঁকি। তার প্রমাণ টলিউড হাঙ্কের এই পোস্ট। নিজের টোনড বাইসেপের ছবি পোস্ট করতেই ঘাম ঝড়ছে মহিলা ভক্তদের। একের পর এক কমেন্ট সেকশনে তাঁর প্রশংসা ছড়িয়ে পড়ছে। যশের জবাব পাওয়ার অপেক্ষাতেই রয়েছে অগণিত ভক্তরা। সম্প্রতি পোস্ট করেছিলেন ওয়ার্ক আউট সেলফিও। সেখানেই এখন একের পর এক ভক্তদের প্রশংসা। 

আরও পড়ুনঃলকডাউনে ফিট থাকার নতুন ট্রেন্ড সাইকলিং, গা ভাসালেন ঐন্দ্রিলাও

প্রসঙ্গত অভিনেতার আগামী ছবি 'এসওএস কলকাতা'র শ্যুটিংয়ের অন্দরমহলের ঝলক পাওয়ার জন্য উৎসাহী ছিল দর্শকমহল। সেই ঝলক এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। লকডাউনের মাঝে সমস্ত নিয়ামবলী মেনেই চলছে শ্যুট। সেটে কলাকুশলী ছিল কম। সেট থেকে নানা বি ভিডিও এখন দ্রুতগতিতে ভাইরাল হয়ে চলেছে নেটদুনিয়ায়। মিমি চক্রবর্তী এবং নুসরত জাহানের সঙ্গে যশকে দেখা যাবে এই ফিল্মে। করোনা আতঙ্কে লকডাউনে কাটছে তিলোত্তমার দিনরাত। এরই মধ্যে বন্ধ ছিল বিনোদন জগতের সমস্ত শ্যুটিং এবং কাজ। সম্প্রতি নানা সতর্কতা মাথায় রেখেই শুরু হয়েছে শ্যুটিং। ধারাবাহিকের শ্যুটিং শুরু হলেও এতদিন বন্ধ ছিল সিনেমার শ্যুটিং। 

আরও পড়ুনঃবিক্রমের প্রিয় মানুষের জন্মদিন, ইনস্টাগ্রামে ভেসে উঠল একাল সেকাল

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Young Hearts Can Also Have Tunnel Vision...

A post shared by Yash (@yashdasgupta) on Aug 10, 2020 at 1:23am PDT

আরও পড়ুনঃসোহিনী-রণজয়ের হট অবতার, নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন সেলেব জুটি

করোনা প্রকোপের মাঝেই শুরু হয় ছবির শ্যুটিং। এসওএস কলকাতা। পরিচালক অংশুমান প্রত্যূষের আগামী ছবি। ছবিতে প্রধান ভূমিকায় থাকছেন যশ দাশগুপ্ত, নুসরত জাহান এবং মিমি চক্রবর্তী। সরকার দ্বারা প্রযোজ্য সমস্ত নিয়মাবলী মেনেই চলছে শ্যুটিং। ছবির চিত্রনাট্য অনুযায়ী, এই রোমাঞ্চকর গল্পটি বোনা হয়েছে জঙ্গিদের বিরুদ্ধে। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির ফার্স্ট লুক। পোস্টারে দেখা গিয়েছে যশ বন্দুক হাতে দাঁড়িয়ে রয়েছেন। পাশে জড়িয়ে ধরে আছেন একটি বাচ্চা মেয়েকে। আগামী পুজোতেই মুক্তি পেতে চলেছে এসওএস কলকাতা। তবে মুক্তির দিন এখনও ঘোষণা করা হয়নি। 

আরও পড়ুনঃ'ফুচকা'র রহস্য বাড়ছে ক্রমশ, নিজের মিনি সিরিজের নতুন পর্ব নিয়ে হাজির মনামী

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

May be or May be Not 😉

A post shared by Yash (@yashdasgupta) on Aug 10, 2020 at 4:45am PDT