ছেলে-মায়ের সম্পর্ক দিন দিন আরও বেশি করে প্রকাশ্যে আসছে জনসমক্ষে। এখন নেটদুনিয়ার কাছে সবচেয়ে বেশি পছন্দের এবং এন্টারটেনিং জুটি হল মা-ছেলের জুটি। শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং ইউভান চক্রবর্তী। দু'জনের ক্যানডিড থেকে সেমি ক্যানডিড মুহূর্তই এখন নেটিজেনদের কাছে হটকেক। ইউভানের সমস্ত ছবি এবং আপডেট পেতে উন্মাদনা তুঙ্গে সকলের। সদ্য তিন মাসে পা দিল ইউভান। শুভশ্রী এখন নিজের মাতৃত্বের তিন মাসের সেলিব্রেশনে ব্যস্ত। 

সেই সেলিব্রেশই চলছে ফোটোশ্যুটের মাধ্যমে। ছেলেকে কোলে নিয়ে ক্যামেরার সামনে রীতিমত সাবলিল ইউভান। সাধারণত এইটুকু বাচ্চাদের শান্তভাবে ক্যামেরার সামনে বসাতে যথেষ্ট ধৈর্য্যের প্রয়োজন হয়। তবে শান্ত স্বভাবে ইউভানকে নিয়ে সেই চিন্তা একেবারেই নেই। বরং মায়ের মতই হয়েছে সে। অভিনেত্রী মায়ের সমস্ত গুণ এই বয়সেই তার মধ্যে দেখতে পাচ্ছে অনুরাগীরা। কীভাবে ক্যামেরা দেখলেই চোখ বড় বড় করে তাকিয়ে থাকে ইউভান। ক্যামেরার শাটার পড়া পর্যন্ত এক ফোঁটাও নড়তে দেখা যায় না তাকে।

আরও পড়ুনঃশব্দযন্ত্র হারিয়ে ফেলা মানুষদের জন্য 'কন্ঠ ক্লাব', কর্ণাটক সরকারের নয়া উদ্যোগে গর্বিত শিবপ্রসাদ

 

লাইক মাদার লাইক সান, এই তকমাই পেয়েছে সম্প্রতি শুভশ্রী এবং ইউভান। কথাটির মানে হল মায়ের মতই ছেলে। মায়ের আচার, আচরণ, সবই পেতে শুরু করেছে তিন মাসের ছোট্ট ইউভান। আর আগেও অবশ্য রাজ সোশ্যাল মিডিয়ায় ব্যক্ত করেছেন ইউভানের বেশিরভাগ আচার আচরণই মায়ের মত। তাই সেই নির্ঘাত মামাজ বয় ছাড়া অন্য কিছু না। মায়ের কোলে সে যেন এক অন্য জগৎ। মায়ের আদর ছাড়াও টেকনোলজি, ট্রেন্ড সব রকম আদব কায়দাই শিখে নিচ্ছি সে। যা দেখে প্রশংসায় পঞ্চমুখ সোশ্যাল মিডিয়ার ইউজাররা।