ইউভান এবং শুভশ্রীর বিভিন্ন মুহূর্ত এখন সোশ্যাল মিডিয়ায় নিত্যদিনই ভাইরাল হয়। এই স্টারকিড এখন তৈমুরের মতই টলিউডে সাংঘাতিক জনপ্রিয় হয়ে উঠছে। ইউভানের সঙ্গে বিভিন্ন মুহূর্ত শেয়ার করার পাশাপাশি রাজ চক্রবর্তী খোলসা করেছিলেন ছেলের ব্যবহারের বিষয়। একেবারে মায়ের মতই তৈরি হচ্ছে ইউভান। এমনই জানালেন রাজ। এবার ইউভানের প্রথম পুজো। কেমন কাটল তার অষ্টমীর দিন। 

তাই প্রকাশ্যে আনলেন রাজ। গোল গোল চোখে সোজাসোজি তাকিয়ে বাবার দিকে। মায়ের কোলে চুপটি করে বসে ইউভান। আপাতত এই ছবিটি অষ্টমীর সেরা ছবির মধ্যে অন্যতম। ফের সংবাদ শিরোনামে ইউভান, রাজ, শুভশ্রী। দিন কতক আগে ভাইরাল হয়েছিলেন থ্রোব্যাক মুহূর্ত শেয়ার করে। যেখানে তাঁর সেই টোনড বেলির ছবি রয়েছে এক দিকে এবং অন্যদিকে তাঁর প্রেগনেন্ট বেলি। 

আরও পড়ুনঃস্লিভলেস ব্লাউজ, চোকার, শিফন শাড়ি, নুসরতের চোখের নেশায় বুঁদ সাইবারবাসী

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Subho Astomi 🙏❤️

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco) on Oct 23, 2020 at 7:23pm PDT

আরও পড়ুনঃএবার মায়ের সাথেই হবে 'মা'য়ের দেখা, শ্রদ্ধা নিবেদনের বিশেষ পরিবেশনে জি-ফাইভ

ইউভানের জন্মের পর নিজের মাতৃত্বের স্বাদ পেতে পেতেই শেয়ার করলেন এই পুরনো মুহূর্ত। সেখানেই একের পর এক টলিউডের তারকারা প্রশংসা করে গিয়েছে। ইউভান এসেছে শুভশ্রীর কোলে। মা হওয়ার পর শুভশ্রীর জীবন ভরেছে আনন্দে। মা হওয়ার পর শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের প্রথম ছবি আসতে চলেছে সিনেপর্দায়। হাবজি গাবজি হল ছবির নাম। ফোনের প্রতি আসক্তি নিয়ে ভিন্ন ধারায় তৈরি 'হাবজি গাবজি'। ছবির পরিচালনায় থাকছেন রাজ চক্রবর্তী।