Asianet News BanglaAsianet News Bangla

10 Years of Rockstar : রকস্টার-এর ১০ বছর পূর্তি, জুম কলেই 'Reunion' রণবীর-ইমতিয়াজের

সালটা ২০১১। ঠিক ১০ বছর আগে মুক্তি পেয়েছিল জনপ্রিয় বলিউড ছবি 'রকস্টার'। বলিউডের এই ছবিতে পুরোপুরি 'রকস্টার' হয়ে উঠেছিলেন বলি অভিনেতা রণবীর কাপুর। তার অভিনয় যেমন সমালোচকাদের প্রশংসা কুড়িয়েছিলে তেমনই বক্সঅফিসে এনে দিয়েছিল লক্ষ্মীলাভ। রকস্টারের ১০ বছর পূর্তিতে জুম কলের ছবি দিয়েই নস্ট্যালজিক হয়ে পড়েছেন রণবীর-ইমতিয়াজ সহ রকস্টার টিম।

10 Years of Rockstar Ranbir Kapoor Imtiaz Ali meet on Zoom call BRD
Author
Kolkata, First Published Nov 12, 2021, 12:13 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সালটা ২০১১। ঠিক ১০ বছর আগে মুক্তি পেয়েছিল জনপ্রিয় বলিউড ছবি 'রকস্টার' (Rockstar)। বলিউডের এই ছবিতে পুরোপুরি 'রকস্টার' হয়ে উঠেছিলেন বলি অভিনেতা রণবীর কাপুর (Ranbir Kapoor)। তার অভিনয় যেমন সমালোচকাদের প্রশংসা কুড়িয়েছিলে তেমনই বক্সঅফিসে এনে দিয়েছিল লক্ষ্মীলাভ। পরিচালক ইমতিয়াজ আলি ( Imtiaz Ali) পরিচালিত এই ছবিতে রণবীর কাপুরের সঙ্গে অভিনয় করেছিলেন নার্গিস ফাকরি (Nargis Fakri)। বলিউড অভিনেতা রণবীর কাপুরের  (Ranbir Kapoor) বিপরীতে 'রকস্টার'  (Ranbir Kapoor) ছবিতে তার অভিনয় সকলকে মুগ্ধ করেছিল।  প্রথম ছবিতে বেস্ট ডেবিউ নায়িকা হিসেবেও জিতে নিয়েছিলেন ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড। 

 

10 Years of Rockstar Ranbir Kapoor Imtiaz Ali meet on Zoom call BRD

 

ইমতিয়াজ আলি পরিচালিত রোম্যান্টিক মিউজিক্যাল ড্রামা  'রকস্টার' (Rockstar)-এর গল্প শুধু প্রশংসিত হয়নি, ছবির গান হয়েছিল সুপারহিট। সড্ডা হক থেকে নাদান পড়িন্দে- ছবির প্রতিটি গান আজও ততটাই জনপ্রিয় এবং সকলের মনে দাগ কেটেছে। দর্শকদের প্রশংসার পাশাপাশি সমালোচকরাও রণবীর কাপুরের (Ranbir Kapoor) অভিনয়ে মুগ্ধ হয়েছিলেন। রণবীর কাপুরের (Ranbir Kapoor) চলচ্চিত্র জীবনে উত্থানের অনেকটা জায়গা জুড়ে রয়েছে ইমতিয়াজের 'রকস্টার'' (Rockstar)। ছবিতে সুর দিয়েছিলেন অস্কারজয়ী সুরকার এ আর রহমান (A R Rahman)। সম্প্রতি রকস্টার ছবির ১০ বছর পূর্তিতে সোশ্যাল মিডিয়ায় ছবির পোস্টার শেয়ার করে স্মৃতিচারণা করেছেন এ আর রহমান । 

 

 

 

' রকস্টার' (Rockstar)-এর ১০ বছর পূর্তিতে  একটি জুম মিটিংয়ের ব্যবস্থা করেছে রকস্টার টিম। অভিনেত্রী সঞ্জনা সাঙ্ঘী (Sanjana Sanghi) ইনস্টাগ্রাম প্রোফাইলেই জুম কলের (Zoom Meeting)ঝলক শেয়ার করেছেন। যেখানে দেখা গেছে, জুম কলে ভার্চুয়ালি অ্যাটেন্ট করেছেন রকস্টার অভিনেতা রণবীর কাপুর (Ranbir Kapoor), পরিচালক ইমতিয়াজ আলি( Imtiaz Ali) ,  অস্কারজয়ী সুরকার এ আর রহমান (A R Rahman), এবং সিনেমাটোগ্রাফার অনিল মেহতা। সকলে মিলেই রকস্টারের ১০ বছর পূর্তির রিইউনিয়নে যোগদান করেছেন। সঞ্জনা (Sanjana Sanghi) মাত্র ১৪ বছর বয়সে ছবির শ্যুট করেছিলেন এবং একটা কথা তিনি জানিয়েছেন, 'গত ১০ বছর পরও একটা জিনিস বদলায়নি, রণবীর কাপুর এবং ইমতিয়াজ আলি ১০ বছর আগেও যেমন তার লেগ পুল করত ঠিক ১০ বছর পরও তেমনটাই করেছে। রকস্টারের ১০ বছর পূর্তিতে জুম কলের ছবি দিয়েই নস্ট্যালজিক হয়ে পড়েছেন সঞ্জনা'।

 

 

আরও পড়ুন-Anupam Roy Divorce: ৬ বছরের দাম্পত্যে ইতি, 'বিয়ে ভাঙলেও বন্ধুত্ব থাকবে', জানিয়ে দিলেন অনুপম-পিয়া

আরও পড়ুন-Kangana Ranaut : গোপনে চলছে প্রেম, ৫ বছরের মধ্যে মা হতে চান, সংসারের প্ল্যান ফাঁস কঙ্গনার

আরও পড়ুন-Ishq with Nusrat : 'ভালবাসায় বোল্ড ' নুসরত, কারা শোনাবেন প্রেমের গল্প, অতিথি তালিকায় চমক

 

প্রসঙ্গত, 'রকস্টার' (Rockstar) ছবিতে রণবীর কাপুরের (Ranbir Kapoor) অভিনয় তার দীর্ঘ কেরিয়ারেও একটা মাইলস্টোন হয়েই থাকবে।  এই ছবির হাত ধরেই কেরিয়ার শুরু হয় নার্গিস ফাকরিক। তারপরই নার্গিসের সঙ্গে সম্পর্কের গুঞ্জন শুরু হয় রণবীর কাপুরের। কিন্তু নার্গিস কিংবা রণবীর কোনওদিনও তাদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। বর্তমানে বলিউড থেকে অনেকটা দূরে সরে গিয়েছেন রণবীরের 'রকস্টার' নায়িকা। অন্যদিতে একাধিক ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) । খুব শীঘ্রই একাধিক ছবিতে দেখা যাবে রণবীরকে। রণবীরের জন্মদিনের দিনই যশরাজ ফিল্মসের ব্যানারে তার আগামী ছবি 'শামশেরা'-র পোস্টার ও ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে। এছাড়াও ব্র'হ্মাস্ত্র' ছবিতে আলিয়া ভাটের বিপরীতেও দেখা যাবে রণবীর কাপুরকে।
 

Follow Us:
Download App:
  • android
  • ios