Asianet News BanglaAsianet News Bangla

Anupam Roy Divorce: ৬ বছরের দাম্পত্যে ইতি, 'বিয়ে ভাঙলেও বন্ধুত্ব থাকবে', জানিয়ে দিলেন অনুপম-পিয়া

ফের বিবাহবিচ্ছেদ টলিপাড়ায়। দীর্ঘ ৬ বছরের দাম্পত্যে এবার ইতি টানলেন জনপ্রিয় সংগীত শিল্পী অনুপম রায়। আচমকাই  বিবাহবিচ্ছেদের ঘোষণা করে যেন সকলকে চমকে দিলেন সংগীত শিল্পী অনুপম রায় ও তার স্ত্রী পিয়া রায়। এদিন টুইটারে আনুষ্ঠানিক বার্তার মাধ্যমেই বিবাহবিচ্ছেদের ঘোষণা করেন টলিপাড়ার এই দম্পতি। খবর প্রকাশ্যে আসতেই অনুপম ভক্তরা ভেঙে পড়েছেন। তবে কেন বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন অনুপম ও পিয়া, এর কোনও কারণ জানা যায়নি।

Anupam roy and Piya announce Divorce in a joint statement BRD
Author
Kolkata, First Published Nov 11, 2021, 3:00 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ফের বিবাহবিচ্ছেদ টলিপাড়ায়। দীর্ঘ ৬ বছরের দাম্পত্যে এবার ইতি টানলেন জনপ্রিয় সংগীত শিল্পী অনুপম রায় (Anupam Roy) । আচমকাই  বিবাহবিচ্ছেদের ঘোষণা করে যেন সকলকে চমকে দিলেন সংগীত শিল্পী অনুপম রায় ও তার স্ত্রী পিয়া রায় (Piya Roy)। এদিন টুইটারে আনুষ্ঠানিক বার্তার মাধ্যমেই বিবাহবিচ্ছেদের ঘোষণা করেন টলিপাড়ার এই দম্পতি (Anupam Piya Divorce)। খবর প্রকাশ্যে আসতেই অনুপম ভক্তরা ভেঙে পড়েছেন। তবে কেন বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন অনুপম ও পিয়া, এর কোনও কারণ জানা যায়নি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Anupam Roy (@aroyfloyd)

 

মিউজিক, গান এটাই যেন দুজনের সংসার। এই মিউজিকের প্রতি ভালবাসাই কাছাকাছি এনে দিয়েছিল অনুপম ও পিয়া (Anupam Piya Divorce)। মিউজিকের সূত্র ধরেই বন্ধুত্ব এবং সেখান থেকেই সম্পর্কের শুরু। তারপর পরবর্তীতে প্রেম এবং পথচলা শুরু হয় দুজনের। ২০১৫ সালে সাতপাকে বাঁধা পড়েছিলেন অনুপম রায় ও পিয়া (Anupam Piya Divorce)। দিব্যি চলছিল সুখের সংসার। তারপর হঠাৎই ছন্দপতন। আচমকাই ডিভোর্সের (Divorce) ঘোষণা করে মুহূর্তের মধ্যে সকলকে অবাক করে দিয়েছেন এই চর্চিত জুটি।

 

অনুপম রায় (Anupam Roy) ও পিয়ার (Piya Roy )ডিভোর্সের (Divorce)কারণ জানা না গেলেও বিবাহবিচ্ছেদের  ধরন থেকে নেটিজেনরা বলছেন  অনেকটা যেন বলিউডের মি. পারফেকশনিস্ট আমির খানের কায়দায় ডিভোর্সের ঘোষণা করলেন অনুপম রায় ও পিয়া। দুজনের সম্মতিতেই বিচ্ছেদের (Anupam Piya Divorce) ঘোষণা করলেন তারা। টুইটারে দীর্ঘ পোস্ট অনুপম  (Anupam Roy) জানিয়েছেন বিয়ে ভাঙলেও বন্ধুত্বটা তাদের অটুট থাকবে।  আমরা দুজনেই দুজনের সম্মতিতে বিয়ের সম্পর্ক ভাঙার সিদ্ধান্ত নিয়েছি। এবং বিয়ের সমস্ত বন্ধন ছিন্ন করে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছি। এবার নিজেদের পথে বন্ধু হিসেবেই চলব একে অপরের সঙ্গে। দীর্ঘদিনের একসঙ্গে পথচলার সফরটা খুবই সুন্দর ছিল। এতদিনের সাজানো প্রত্যেকটা স্মৃতি, সুন্দর মুহূর্তগুলো আগামীদিনে সর্বদাই সঙ্গে থাকবে। এবং নিজেদের ব্যক্তিগত সমস্যার জন্যই ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছি আমরা। স্বামী ও স্ত্রী হিসেবে এই রিলেশনটা আর এগিয়ে নিয়ে যাওয়া হবে না। তবে ঠিক আগের মতো একে অপরের খুব কাছের বন্ধু হয়েই থাকব, ঠিক যেমনটা আগে ছিলাম। পরস্পরের ভাল-খারাপ দেখার জন্য়ও সর্বদা তৈরি থাকব। 

আরও পড়ুন-Kangana Ranaut : গোপনে চলছে প্রেম, ৫ বছরের মধ্যে মা হতে চান, সংসারের প্ল্যান ফাঁস কঙ্গনার

আরও পড়ুন-Rajkumar-Patralekha : ১০ বছরের সহবাস-এর পরিণতি, বিয়ের পিঁড়িতে বসছেন রাজকুমার-পত্রলেখা

আরও পড়ুন-Ishq with Nusrat : 'ভালবাসায় বোল্ড ' নুসরত, কারা শোনাবেন প্রেমের গল্প, অতিথি তালিকায় চমক

 

ঝড়ের গতিতে অনুপমের এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। ঠিক একই কায়দায় বিবাহবিচ্ছদের ঘোষণা করেছিলেন বলিউড কাপল আমির খান (Aamir Khan) ও কিরণ রাও (Kiran Rao)। অনুপম আরও জানিয়েছেন, আমার পরিবার, বন্ধু বান্ধব এবং সমস্ত শুভাকাঙ্খীদের প্রতি আমি কৃতজ্ঞ এই সিদ্ধান্তর প্রতিটা সময়ে পাশে থাকার জন্য। এবং আমার ও পিয়ার প্রতি এই সহানুভূতি ও বোঝাপড়াটা একইভাবে বজায় রাখুন। যাতে আমাদের জীবনের ব্যক্তিগত পরিবর্তন আমরা আত্মমর্যাদা ও গোপনীয়তার সঙ্গে বজায় রাখতে পারি।
 

Follow Us:
Download App:
  • android
  • ios