মঙ্গলবারই ঘুরল তদন্তের মোড়। শুক্রবার থেকে শুরু হয়েছিল ক্লাইমেক্স। ভোর বেলা তল্লাশি চালিয়ে তুলে আনা হয়েছিল শৌভিক চক্রবর্তী ও স্যামুয়েল মিরান্ডাকে। ২৪ ঘণ্টার মধ্যেই তাঁদের গ্রেফতার। এরপরই কী রিয়ার পালা উঠেছিল প্রশ্ন। কিন্তু ধীর গতীতেই ময়দান সাজাচ্ছিল এনসিবি। রবিবার সকালে নাটকীয় ছবি, রিয়ার বাড়ি থেকে তাঁকে তুলে আনা হয় এনসিবি। কিন্তু না, সেদিন তাঁর গ্রেফতার হল না। 

আরও পড়ুনঃ গ্রেফতারের আঁচ কি পেয়েছিলেন রিয়া, মঙ্গলবারই ২৫ বড় বলি স্টারের নাম করলেন ফাঁস

জেরার পর ছেড়ে দেওয়া হয় রিয়াকে, সোমবারও একই ছবি ধরা পড়ে, কিন্তু সবটাই পাল্টে যায় মঙ্গলবার। একের পর এক স্বীকারোক্তি, অবশেষে জেল হেফাজতে রিয়া। তবে ১১ বছর আগেই এমনই এক ছবি তুলে ধরেছিলেন রিয়া চক্রবর্তী! ঠিক কবে থেকে মাদক পাচার, বা চক্রে যুক্ত রয়েছেন রিয়া! উঠছে তাঁর পুরোনো পোস্ট ঘিরে প্রশ্ন। ২০০৯ সাল, নার্কোটিক্স ব্যুরোকে নিয়ে নিজেই পোস্ট করেছিলেন রিয়া চক্রবর্তী। 

 

 

রিয়ার গ্রেফতারের পর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠল সেই পুরোনো পোস্ট। যেখানে লেখা, এক অদ্ভুত খবর পড়লাম ৷ একটি ভারতীয় মেয়ে মাদক চক্রে জড়িত,  ৪ বছরের কারাদণ্ড হলো...। বর্তমানে রিয়া চক্রবর্তীর বয়স ২৮ বছর। ১১ বছর আগে তাঁর বয়স ছিল মাত্র ১৭ বছর। তখন থেকেই তিনি মাদকচক্র, এনসিবি-র বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন দেখে উঠছে প্রশ্ন। মুহূর্তে তা হয়ে ওঠে ভাইরাল।