লকডাউনে একাধিকবার খবরের শিরোনামে উঠে এসেছে সলমন খানের নাম। কখনও সামনে উঠে এসেছে সলমন খানের ফার্ম হাউসে থেকে সাধারণ মানুষকে সাহায্য করার কথা, কখনও আবার সামনে উঠে এসেছে ঝাঁটা হাতে ঘুণীঝড়ের পরবর্তী পরিস্থিতি সামাল দেওয়ার ছবি। চাষ করা থেকে ট্রাক্টর চালানো, তাঁর তালিকা থেকে বাদ পড়েনি কিছুই। পাশাপাশি সুশান্তের মৃত্যু ঘিরে ট্রোলের মুখেও পড়তে হয়েছে তাঁকে। এবার সামনে উঠে এল সলমনের লকডাউনের নয়া অধ্যায়। 

আরও পড়ুনঃ ৭২ লাখ টাকায় ভিউ কেনা, বিশ্ব রেকর্ড গড়ার চেষ্টা, পুলিশের কোপে বাদশা.

ফার্ম হাউস থেকেই এবার বিগ বসের নতুন সিজিনের কাজ শুরু করে দিলেন ভাইজান। প্রকাশ্যে এল টিজার। সেখানেই সলমন খানকে বলতে শোনা যায়- চাষের কাজ, ট্রাক্টর চালানো অনেক হল, এবার নতুন রুপে বিগ বস নিয়ে ফিরছেন তিনি। শীঘ্রই শুরু হতে চলেছে বিগবস। কয়েকদিন আগেই এই খবর ছড়িয়ে পড়েছিল। এবার টিজার সামনে আসায় ভক্তদের কৌতুহলের পারদ তুঙ্গে, কে কে থাকতে চলেছে এবার বসের ঘরে। 

 

 

লকডাউনের পর এবার ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে পরিস্থিতি। একে একে কাজ শুরু হচ্ছে বিভিন্ন ধারাবাহিক থেকে শুরু করে রিয়ালিটি শো-এর। সেই তালিকাতে এবার নাম লেখালো জনপ্রিয় রিয়ালিটি শো বিগবস। বেশকিছু দিন ধরে সোশ্যাল মিডিয়ায় সলমন খান বয়কটের ডাক উঠলেও, বিগ বসের টিজার রিলিজ করতেই চেনা লুকে ভাইজানকে পেল ভক্তরা। মুহূর্তে তা ছডজ়িয়ে পড়ল নেট দুনিয়ায়।