Asianet News BanglaAsianet News Bangla

Katrina-Vicky Wedding: বিয়েতে রাজস্থানের উপহার, সাবেকি মেহেন্দি এলো ২০ কেজি, ৪০০ কোন

 ডিসেম্বর মাসের ৭ থেকে ৯ চলবে সঙ্গীত (Sangeet) থেকে মেহেন্দির উৎসব, আর বিয়ে। ক্যাটরিনা কাইফের বিয়ের স্থান-কাল-পাত্র ফাঁস হবার পর এবার সামনে এসেছিল বিয়ের সাজ নিয়ে একাধিক তথ্য। 

20 kg mehendi order delivery to katrina kaif wedding venue bjc
Author
Kolkata, First Published Dec 8, 2021, 8:42 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রাজস্থানের বিয়ের আসর বলে  কথা। প্রতিটা মুহূর্তেই এখন বিনোদন জগতে খবরের শিরোনামে একটাই আপডেট, ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) বিয়ে। ঠিক কোন পর্যায়ে প্রস্তুতি কিভাবে সেজে উঠেছে বিয়ের আসর, সমস্ত তথ্য কড়া নজর নেট পাড়ার। ডিসেম্বর মাসের ৭ থেকে ৯ চলবে সঙ্গীত (Sangeet) থেকে মেহেন্দির উৎসব, আর বিয়ে। ক্যাটরিনা কাইফের বিয়ের স্থান-কাল-পাত্র ফাঁস হবার পর এবার সামনে এসেছিল বিয়ের সাজ নিয়ে একাধিক তথ্য। সবই যেন অক্ষরে অক্ষরে মিলে যাচ্ছে। রাজস্থানে বিয়ে হচ্ছে, আর সেখানের কোনও স্পেশ্যাল টার্চ থাকবে না, তা কি হয়! একদমই নয়, আর তাই ট্র্যাডিশনাল মেহেন্দিতে সেজে উঠছেন ক্যাট। 

সেলিব্রিটি বিয়ে বলে কথা, যার ফলে প্রস্তুতিতে নেহাতই কম নয় তা ভালই মালুম পাচ্ছে সকলে। আগে থেকেই ১০ জনের একটি টিম পৌঁছে গিয়েছিল রাজস্থান (Rajasthan), ভালো করে পরিকল্পনা করে নেওয়া হয়েচ্ছে কীভাবে এই বিশেষ দিনে সেজে উঠবে প্রাসাদ। এরই মাঝে মেহেন্দি নিয়ে সমস্ত প্রস্তুতি সেরে রেখেছিলেন ক্যাটরিনা কাইফ। সুজাত মেহেন্দিতে সেজে উঠবেন তিনি, ইচ্ছে ছিল তেমনটাই। বি টাউনে এই মেহেন্দি বেশ ফেমাস। সেলিব্রিটিরা এই মেহেন্দি ভীষণ রকম ভাবে পছন্দ করে থাকেন। যোধপুরের পালি থেকে অর্ডার করা হয় এই মেহেন্দি। সেই তালিকা থেকে বাদ পড়লেন না ক্যাটরিনা কাইফ। তড়িঘড়ি বুক করে ফেলেছিলেন এই মেহেন্দি। যা পরে তিনি বিয়ের আসরে বসবেন। আর এর মূল্য হলো প্রায় এক লক্ষ টাকা। কোন ডিজাইনটা পরবেন তিনি, তাও স্থির করে ফেলেছিলেন এই অভিনেত্রী। 

আরও পড়ুন-Katrina-Vicky Wedding : বিয়ের সানাই বাজার আগেই বিপত্তি, যোধপুরে যেতেই অভিযোগ দায়ের ভিকি-ক্যাটের নামে

আরও পড়ুন-Katrina-Vicky Wedding : ভিকি -ক্যাটের রাজকীয় বিয়ে, মেনুতে কী কী থাকছে জানেন

আরও পড়ুনKatrina-Vicky Wedding : সপরিবারে রাজস্থান রওনা ক্যাট-ভিকির, হাই প্রোফাইল বিয়ের আসরে সরগরম বি-টাউন

কথা মতই বিয়ের আসরে পৌঁছল মেহেন্দি। ২০ কেজি, সঙ্গে ছিল ৪০০টি কোন। এই দিয়েই মেহেন্দি অনুষ্ঠানে হাত রাঙাবেন ক্যাট সহ আরও অনেকেই। এখানেই শেষ নয় ইতিমধ্যেই বিয়ের পোশাক নিয়েও চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে নিয়েছিলেন ক্যাটরিনা। সব্যসাচী কালেকশন পরেই চার হাত এক হবে এই জুটির। আর ঠিক পরিকল্পনা মতই এবার বিয়ের আসর সেজে উঠেছে। রাত পোহালেই গ্র্যান্ড সেলিব্রেশনের পালা। অবশেষে উপস্থিত হল সেই বিশেষ দিন, ক্যাট ও ভিকির বিয়ে ঘিরে একাধিক জল্পনার অবসান, নেই আর কোনও রাখ ঢাক, সাত পাকে বাঁধা পড়ছেন এই সেলেব জুটি, শুভেচ্ছা জানাতে উপস্থিত পরিবার থেকে বন্ধুবর্গ সকলেই। 

Follow Us:
Download App:
  • android
  • ios