বলিউডে বক্স অফিস নিয়ে একাধিকবার সমঝোতা করতে দেখা যায়, তারকাদের মধ্যে এই বোঝাপড়াটা থাকার ফলে একাধিকবার বলিউডের বিগবাজেট ছবি ক্ষতির মুখ দেখার হাত থএকে রেহাই পেয়েছে। যা নিয়ে একাধিকবার প্রশ্ন তুলেছেন টলিউডের বিভিন্ন তারকারা। কোনও বিশেষ দিনে এক ঝাঁক ভালো সিনেমা মুক্তি মানেই ক্ষতি। দর্শক ভাগ হয়ে যাওয়া। যার ফলে বক্স অফিসে সেভাবে লাভের মুখ দেখা যায় না। 

আরও পড়ুন- বিয়ের পর কি তবে আলাদাই থাকবেন রণবীর-আলিয়া, কাপুর বাংলো মেরামতের ভিডিও ভাইরাল হতেই জল্পনা তুঙ্গে

 

২০২০ ভয়াবহ ধ্বসের পর তেমন কোনও ঝুঁকি নিতে নারাজ বলিউড। তাই খুব সাবধানেই চলছে ছবির মুক্তি নিয়ে একের পর এক বৈঠক। হাতে এখন একাধিক বিগ প্রজেক্ট। ২০২০-তে মুক্তির সিডিউল পাশাপাশি ২০২১-এর সিডিউল, সব মিলিয়ে চলতি বছরে একের পর এক বড় ব্যানারের ছবি মুক্তি পেতে চলেছে। তবে পা ফলতে হবে খুব বুঝে। তবেই লাভের শেষ অঙ্কটা মেলানো সম্ভব। তাই ময়দান ছাড়তেও রাজি তারকারা। এমনটাই করলেন এবার রণবীর সিং। 

৮৩ ছবিটি বহু প্রতিক্ষিত। এই ছবির মুক্তির দিন স্থির করা হয় যখন প্রথম বিশ্বকাপ জিতে ফিরেছিল ভারত। কিন্তু সেই দিনেই মুক্তি পাচ্ছে রণবীর কাপুর অভিনীত ছবি শামশেরা। ২৫ জুন সিডিউল থেকে তাই সরে দাঁড়ালো রণবীর সিং। তিনি ১১ জুন মুক্তির জন্য বেছে নিলেন। ১৪ তম আইপিএল- শেষের পরবর্তী শুক্রবারই মুক্তি পাবে ৮৩। যার ঠিক দুসপ্তাহের মাথায় মুক্তি পেতে চলেছে শামশেরা।