রণবীর কাপুর ও আলিয়ার বিয়ে নিয়ে গত দুবছর ধরে বিটাউনে নানা খবর ভাইরাল হলেও ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা মুখ খুলতে নারাজ এই দুই সেলেব। তাতা কেবলই উপভোগ করেন ভক্তমহলের নানা গুঞ্জণ। তবে ভেতর ভেতর, ঠিক কতটা প্রস্তুতি এগোচ্ছে তা এবার স্পষ্ট চোখে পড়ল সকলের। শুধু মাত্র বিয়েটাই হয়নি। বাকি সব কিছুতেই কাপুর পরিবারের সঙ্গে ষোলোকলা জড়িয়ে রয়েছেন আলিয়া। 

আরও পড়ুন- প্রিয়ঙ্কার প্রস্তুতি ছিল তুঙ্গে, রাতারাতি ছবি চলে যায় ঐশ্বর্যের পকেটে, মুহূর্তে কী করেছিলেন পিগি টপস

যাকে বলে জুতো সেলাই থেকে .চণ্ডিপাঠ, রণবীরের পরিবারের প্রতিটা কাজে সবার আগে এগিয়ে আসেন আলিয়া ভাট। সে পরিবারের আনন্দ অনুষ্ঠানই হোক বা কোনও বিপদের দিনে পাশে থাকা। লিভইনের সম্পর্কে থাকাটাও হাতের কাছে জলভাত। যা বাকি তা হল শুধু শাস্ত্র মতে চার হাত এক হওয়া। এবার সেই পথেই এগোচ্ছে প্রস্তুতি। সম্প্রতি প্রকাশ্যে এলো কাপুর পরিবারের এক পুরোনো বাংলো ভেঙে নির্মাণের ভিডিও। 

 

 

সেই কাজ নিয়েই এখন ব্যস্ত রণবীর কাপুর, আলিয়া ভাট ও নীতু কাপুর। নিজেরাই সেখানে উপস্থিত থেকে গুছিয়ে তদারকি করছেন কাজের। কোথায় ঠিক কীভাবে তৈরি হবে সেই নির্মাণের কাজে এখন ব্যস্ত মিস্ত্রিরা মন দিয়ে শুনে নিচ্ছেন সেই নির্দেশ। ভিডিওসহ একাধিক ছবি প্রকাশ্যে আসতেই শুরু জল্পনা। তবে কি বিয়ের পর নীতু কাপুরের সঙ্গে থাকবেন না রণবীর আলিয়া! মা কে ছেড়ে স্ত্রীর সঙ্গে নতুন বাড়িতে থাকার জন্যই এই নির্মাণ কাজ! এর আগেও সমালোচনার মুখে পড়তে হয় এই জুটিকে, যখন ঋষি কাপুরের মৃত্যুর পর আলাদাই থেকেছিলেন তাঁরা।