আতঙ্কের আর এক নাম করোনা। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস।  করোনা ভাইরাসের বাহক হল মানুষ। মানুষের সংস্পর্শেই সংক্রমিত হচ্ছে এই করোনা ভাইরাস । মানুষের নিঃশ্বাস প্রশ্বাসের সঙ্গেই ছড়িয়ে যাচ্ছে এই রোগের জীবানু।  যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভাইরাসে আক্রান্ত এবং মৃতের সংখ্যা। করোনা আতঙ্ক এবার বলিউডে।  একের পর এক অভিনেতা-অভিনেত্রীরাও করোনো নিয়ে আতঙ্কিত। এবার সেই তালিকায় ঢুকে পড়ল রণবীর সিংয়ের আপকামিং'৮৩'। কোনওরকম জমায়েত যেন না হয় তাই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আরও পড়ুন-সফরেও বাধা করোনা আতঙ্ক, পুরোনো ছবি পোস্ট করেই সাধপূরণ নুসরতের...


ছবির ট্রেলার মুক্তির কথা ছিল গত ১১ মার্চ। সেটি আপাতত স্থগিত রাখা হয়েছে। সূত্র থেকে জানা গেছে ছবি মুক্তির দিনও পিছিয়ে দেওয়া হয়েছে। কিছুদিন আগেই কপিলের ভূমিকায়  রণবীরের লুক প্রকাশ্যে এসেছে।  তারপর কপিলের হাত ধরে রোমির লুকও প্রকাশ্যে এসেছে।পরিচালক কবীর খানের আপকামিং স্পোর্টস ড্রামা '৮৩'-তে কপিল দেবের নেতৃত্বে ভারতের প্রথম বিশ্বকাপ জয়ের ইতিহাস তুলে ধরা হবে সিনেমার পর্দায়। 

আরও পড়ুন-করোনার থাবা টলিউডে, কারুর বাতিল ট্রিপ, কেউ আবার মাস্ক পড়ে লণ্ডনের পথে...

ছবিতে কপিলের চরিত্রকে পর্দায় ফুটিয়ে তুলতে রীতিমতো তার কাছে প্রশিক্ষণ নিয়েছেন রণবীর। সেই প্রশিক্ষণের সময়ই গুরু-শিষ্যের ছবি পোস্ট করেছেন রণবীর। ছবির জন্য ধর্মশালায় গিয়ে তার কাছে প্রশিক্ষণ নেন রণবীর সিং। এমনকী প্রশিক্ষণের জন্য দিন রাত এক করে  তিনি প্রচেষ্টা চালিয়ে গেছেন। ছবিতে কপিলের স্ত্রীর রোমি ভাটিয়ার ভূমিকায় দীপিকাকে দেখা যাবে। চলতি বছরের ১০ এপ্রিল ছবিটি প্রেক্ষাগৃহে আসতে চলেছে। তবে করোনার ভয়ে ছবি প্রেক্ষাগৃহে  আসবে কিনা তা নিয়ে যথেষ্ঠ সন্দেহ রয়েছে।