করোনার জেড়ে গোটা বিশ্ব এখন সতর্কতায় ঢেকে ফেলার প্রয়াসে পা বাড়িয়েছেন সকলে। জমায়েত এড়িয়ে যাওয়া থেকে শুরু করে নিজেকে সুরক্ষিত রাখা। একের পর এক সমস্যার মোকাবিলাতে এগিয়ে আসছে সরকার। ভারতের বুকেও হানা দিয়েছে করোনা। এখনও পর্যন্ত আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭৫। ফলে সতর্কতা আরও বাড়িয়ে তোলার জন্য নেওয়া হচ্ছে নিত্য নতুন পদক্ষেপ। যে কয়েকটি রাজ্যের মধ্যে করোনা হানা দিয়েছে, সেই তালিকাতে নাম নেই বাংলার। কিন্তু সতর্কতা তুঙ্গে রাখার পরও আতঙ্ক দমিয়ে রাখা যাচ্ছে না। 

আরও পড়ুনঃ করোনার কোপ বক্স অফিসে, পিছিয়ে গেল একাধিক ছবির মুক্তি

আরও পড়ুনঃ করোনা আতঙ্কে কান, উৎসব বাতিলের সম্ভাবনা তুঙ্গে

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Off to london work commitments. Taking all precautions i can rest is unpredictable.

A post shared by Mimi (@mimichakraborty) on Mar 12, 2020 at 7:01pm PDT

 

থমকে গিয়েছে যোগাযোগ ব্যবস্থা। বাতিল হচ্ছে একাধিক ট্রিপ। ভারতে আসার ভিসাও বাতিল করা হয়েছে। এই পরিস্থিতিতে নাজেহাল টলিউডও। শ্যুটিং-এর চাপে লন্ডনের পথে পা বাড়ালেন মিমি চক্রবর্তী। মুখে মাস্ক দিয়েই বিমান থেকে ছবি শেয়ার করলেন অভিনেত্রী। জানালেন করোনা আতঙ্কের কথাও। পাশাপাশি একটি ছুটির অপেক্ষায় রয়েছেন নুসরত জাহান। সোশ্যাল মিডিয়ায় সেই বার্তাই দিলেন অভিনেত্রী। 

আরও পড়ুনঃ মাল্টিপ্লেক্সের দাপটে বন্ধ হল রক্সির দরজা, বৃহস্পতিবার সন্ধ্যায় শেষ শো

 

হলিডে পরিকল্পনাতে থাবা বসাচ্ছে করোনা ভাইরাস। করোনার সতর্কতার কথা মাথায় রেখেই ইচ্ছে থাকলেও উপায় খুঁজে পাচ্ছেন না তিনি। পাশাপাশি অঙ্কুশ ও ঐন্দ্রিলারও পরিকল্পনা ছিল কোথাও একটা ঘুরে আসার। মাঝে মধ্যেই সময় পেলে এই জুটি পা বাড়ান হলিডে ট্রিপে। কিন্তু করোনার জেড়েই পিছিয়ে আসলেন তাঁরা। ফলে পরিকল্পনা বাতিল করার সিদ্দান্তই নিয়েছেন। পাশাপাশি ভক্তদের উদ্দেশ্যেও সতর্ক থাকার কথা বলে চলেছেন তারকারা।