Asianet News BanglaAsianet News Bangla

সফরেও বাধা করোনা আতঙ্ক, পুরোনো ছবি পোস্ট করেই সাধপূরণ নুসরতের

  • কাজের চাপে এতটাই ব্যস্ত যে একটা বিরতি দরকার নুসরতের
  • করোনা আতঙ্কের মধ্যে বেড়াতে যাওয়া তো দূরহস্ত কোনদিকেই এগোচ্ছেন না
  • আপাতত পুরোনো দিনের বেড়াতে যাওয়ার ছবি পোস্ট করে নিজের সাধপূরণ করেছেন অভিনেত্রী
  • করোনা আতঙ্ক কবে শেষ হবে তারই দিন গুনছেন নুসরত
Actress nusrat jahan shares throwback holiday picture
Author
Kolkata, First Published Mar 13, 2020, 7:50 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp


অভিনয়ের আঙিনা থেকে রাজনীতির ময়দান। আর তাতেও তিনি সফল। গত লোকসভা নির্বাচনের সময়ে বসিরহাট থেকে বিপুল ভোটে জয়ী হয়েছেন টলিউড অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহান। একবার নয়, একাধিকবার  তৃণমূল সাংসদের মানবিকতা নজর কেড়েছে রাজ্যবাসীর। অভিনয়ের পাশাপাশি সাংসদ হবার পর তার দায়িত্ব যেন আরও কয়েকগুণ বেড়েছে।  বসিরহাট লোকসভা কেন্দ্রে বিপুল ভোটে জয়ী হবার পর তার কাজ যেন আর দ্বিগুণ বেড়েছে। এর পাশাপাশি অভিনয়ওটাও সমান তালে চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী নুসরত। তবে করোনার ভয়ে ভীত হয়েছেন তিনি।

আরও পড়ুন-বিবাহিত জীবনে একাধিক নারীর সঙ্গে সহবাস আমিরের, জন্ম দিয়েছেন সন্তানেরও...

কাজের চাপে এতটাই ব্যস্ত যে একটা বিরতি দরকার অভিনেত্রীর। কিন্তু করোনা আতঙ্কের মধ্যে বেড়াতে যাওয়া তো দূরহস্ত কোনদিকেই  এগোচ্ছেন না। তাই আপাতত পুরোনো দিনের বেড়াতে যাওয়ার ছবি পোস্ট করে নিজের সাধপূরণ করেছেন অভিনেত্রী।  এককথায় যাকে বলে দুধের স্বাদ ঘোলে মোটানো।   নিজের ইনস্টাগ্রামে পুরোনো বেড়াতে যাওয়ার ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর তাতে ক্যাপশনে লিখেছেন, 'একটা ছুটি চাই। আশা করি খুব শীঘ্রই করোনার এই অধ্যায় শেষ হবে । সাবধানে থাকুন, সতর্ক থাকুন।'

 

 

আরও পড়ুন-নগ্ন অবস্থায় প্রকাশ্য রাস্তায় মালাইকা, ৪ নম্বর ছবিটি না দেখলেই বড় মিস...

টলিউডের সারা জাগানো অভিনেত্রীদের তালিকায় সবার প্রথমেই উঠে আসে নুসরতের নাম। বাংলা সিনেমার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়তা রয়েছে এই সাংসদ অভিনেত্রীর। যে কোনও উৎসব অনুষ্ঠানে নিজেকে রাঙিয়ে তোলেন সাংসদ অভিনেত্রী নুসরত। তবে করোনার প্রভাব তার জীবনেও যে বেশ ভালরকম ভাবেই পড়েছে তা বেশ বোঝা যাচ্ছে। সম্প্রতি' ডিকশনারি'র  শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। কিছুদিন আগেই শ্যুটিং -এর কাজে শান্তিনিকেতন গিয়েছিলেন অভিনেত্রী। সেখানেও হলুদ রঙের ডোনাল্ড ডাক টি শার্টে একদম বিন্দাস মুডে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। নো মেক আপ লুক, তার সঙ্গে মোটা কালো ফ্রেমের চশমা তাকে যেন আরও বেশি আকর্ষণীয় করে তুলেছিল। সম্প্রতি কয়েকদিন আগেও  নববধূর বেশে ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। আর নুসরতের এই সিঁদুরপড়া ছবিই নেটিজেনদের তোপের মুখে ফেলেছিল অভিনেত্রীকে। যদিও এই প্রথমবার নয়, বিয়ের পরও সোশ্যাল মিডিয়ায়  কিছু মৌলবাদীদের কটাক্ষের মুখে পড়তে হয়েছিল নুসরতকে।
 

Follow Us:
Download App:
  • android
  • ios