সারা দিন উপস করে সন্ধ্যেবেলায় চাঁদের ভরাট মুখ দেখে তার পর স্বামীর মুখ দেখা। সেখানেই নিয়ম পালন করে স্বামীর হাতে জল পান করে, উপস ভাঙা। এমনই করবা চৌথের রীতি যুগে যুগে পালন করে আসছেন সকলে। সেই তালিকাতে সামিল বলিউড সেলেবরাও। তবে স্ত্রীদের সঙ্গে পাল্লা দিয়ে উপস করে চলেন বেশ কিছু পত্নী ভক্ত পতীও। যাঁদের মধ্যে বেশকিছুজন বলিউডের প্রথম সারির তারকারাও রয়েছেন। 

 

অভিষেক-ঐশ্বর্যঃ

২০১৮ সালেই সেই তথ্য ফাঁস হয়েছিল। অভিষেক বচ্চন নিজের স্ত্রীর জন্যও উপস রাখেন। এই বিশেষ দিনে সকলকে শুভেচ্ছা জানাতে গিয়ে ঐশ্বর্য গতবছর একটি পোস্ট করেছিলেন, যেখানে লিখেছিলেন, সকলকে শুভেচ্ছা, পাশাপাশি যে যে স্বামীরা স্ত্রীদের জন্য উপস করেন তাঁদেরকেও শুভেচ্ছা। 

 

 

বিরাট-অনুষ্কাঃ

সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে বিরাট কোহলি লিখেছিলেন, যাঁরা এক সঙ্গে উপোষ করেন, তাঁরা একসঙ্গে ভালোও থাকেন। বিরাট কোহলি নিজেদের মধ্যে থাকা সেই সমীকরণ সকলের সামনে তুলে ধরেছিলেন। 

 

 

আয়ুষ্মানঃ

আয়ুষ্মান খুরানাও তাঁর স্ত্রীর জন্য উপস রাখেন। তাঁর লেখিকা স্ত্রীর সঙ্গে এই বিশেষ দিনে থাকতে না পারার কারণে তিনি সেট থেকেই উপস ভাঙেন ভিডিও কলে। যা মুহূর্তে হয়ে উঠেছিল ভাইরাল। এমন আরও অনেকেই আছেন যাঁরা এই বিশেষ দিনে স্ত্রীর সঙ্গেই উপস থাকতে পছন্দ করেন।