সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। ইতিমধ্যেই  মুম্বই পুলিশ,বিহার পুলিশ, ইডি, সিবিআই-এর পর সুশান্তের মৃত্যু মামলা খতিয়ে দেখতে তদন্তভার নিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। শুধু ড্রাগ সেবন নয়, ড্রাগ পাচার এবং ব্যবসায়িক ক্ষেত্রে ড্রাগ আদান-প্রদানেরও অভিযোগ আনা হয়েছে রিয়া ও তার সঙ্গীদের বিরুদ্ধে।  জেরার পর জেরা চলেই আসছে।  সুশান্তের মৃত্যুর পর একের এক বোমা ফাটাচ্ছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত।  এবার মুখ খুলেছেন বলিউডের মি.পারফেকশনিস্ট আমির খানের ভাই ফয়সল খান।

আরও পড়ুন-মা হলেন অঙ্কিতা, মেয়ের হাতের আলতো স্পর্শের ছবি পোস্টে সুখবর দিলেন অভিনেত্রী...

আমিরের ভাই নিজের মানসিক অবস্থা, ফিল্মি কেরিয়ার সব কিছু নিয়ে বলিউড হাঙ্গামার পেজ মুখ খুলেছেন অভিনেতা। নিজের পরিবারের বিরুদ্ধেই বিস্ফোরক মন্তব্য করেছেন অভিনেতা। তিনি জানিয়েছেন, কীভাবে তাকে মানসিকভাবে অসুস্থ  করে রাখা হয়েছিল।  ঘর বন্দী করা থেকে জোর করে ওষুধ খাওয়াতো তার পরিবার।  কিন্তু পরবর্তীতে যখন তার শারীরিক ও মানসিক পরীক্ষা করা হয়, তখন তিনি সম্পূর্ণ সুস্থ বলেই বিবেচিত হন। এমনকী পরিবারের বিরুদ্ধে আদালতেও মামলা দায়ের করেছেন তিনি।

এখানেই থামেন নি তিনি। পরিবার ছাড়া বলিউডের 'মুভি মাফিয়া' করণ জোহরকেও তিনি একহাত নিয়েছেন। দাদা আমিরের ৫০ তম বার্থ-ডে পার্টিতে সকলের সামনে হেনস্তা করেছিল করণ জোহর। প্রতি মুহূর্তে তাকে অপমান করা হয়েছিল। কার সঙ্গে কথা বলতে গেলেও অপমানিত হয়েছিলেন ফয়সল। পুরো ভিডিওটিতে নিজের ব্যক্তিগত অভিজ্ঞতা শেয়ার করেছেন আমিরের ভাই। এমনকী আমিরও কখনও তাকে সাহায্য করেননি বলে অভিযোগ ফয়সলের।


এমনকী সুশান্ত সিং রাজপুতের কথা তিনি বলেছেন। মানসিক অবস্থা নিয়েও মুখ খুলেছেন ফয়সল খান। এছাড়াও নেপোটিজম নিয়েও বিস্ফোরক মন্তব্য করেছেন তিনি। বি-টাউনের প্রতিটি বিতর্কিত দিককে চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন।