Asianet News BanglaAsianet News Bangla

শুটিং সেটে গুরুতর আহত আমির খান, অ্যাকশন স্টান্টেই মারাত্মক চোট পেলেন পাঁজরে

 

  • করোনা আবহের মধ্যেও শুটিং চালিয়ে যাচ্ছেন আমির খান ও করিনা কাপুর
  • অ্যাকশন দৃশ্যের শুট করতে গিয়েই গুরুতর আহত হয়েছেন আমির খান
  • স্টান্ট করতে গিয়ে মারাত্মক চোট পেয়েছেন পাঁজরে
  • আমির নিজের শরীর বুঝেই  পেনকিলার খেয়েই শুটিং চালিয়ে যাচ্ছেন
Aamir khan gets injured while shooting for Lal Singh Chadda BRD
Author
Kolkata, First Published Oct 19, 2020, 5:47 PM IST

করোনা আবহের মধ্যেও 'লাল সিং চাড্ডা' শুটিং চলছে জোরকদমে। ফের অন্তঃসত্ত্বা করিনা কাপুর। আগামী বছরের শুরুতেই দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন অভিনেত্রী। ইতিমধ্যেই নির্মাতারা তাকে নিয়ে চিন্তিত কারণ  ছবির মুখ্য ভুমিকায় রয়েছেন করিনা কাপুর খান। এবং এখনও পর্যন্ত বেশিরভাগ অংশের শুটিংও হয়নি। বেবিবাম্পের কারণে শুটিংয়ের সমস্যা হবে কিনা তা নিয়েই উঠছিল প্রশ্ন। তবে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে গর্ভবতী অবস্থাতেও শুটিং শুরু করেছেন করিনা কাপুর। তার জন্যই শুটিং সেটেই বিশেষ সুরক্ষা ব্যবস্থা করেছেন বলিউডের মি.পারফেকশনিস্ট আমির খান।

আরও পড়ুন-শুরু হল বিয়ের তোড়জোড়, কনের সাজে প্রকাশ্যে এলেন নীলের প্রেমিকা তৃণা...

করোনা আবহের মধ্যেও শুটিং চালিয়ে যাচ্ছেন আমির খান ও করিনা কাপুর। এবং এই শুটিং সেটেই অ্যাকশন দৃশ্যের শুট করতে গিয়েই গুরুতর আহত হয়েছেন আমির খান। স্টান্ট করতে গিয়ে মারাত্মক চোট পেয়েছেন পাঁজরে। তবে চোট পেলেও দমানো যায়নি আমিরকে। এমনকী সিনেমার শুটও বন্ধ হয়নি। আমির নিজের শরীর বুঝেই  পেনকিলার খেয়েই শুটিং চালিয়ে যাচ্ছেন। সূত্র থেকে জানা গেছে, সময়সূচীর বিশেষ ব্যবস্থার জন্যই আমির কিছু বিলম্ব করতে চান না। নির্দিষ্ট সময়ে প্রয়োজনীয় ওষুধ নিয়েই চোট কাটিয়ে উঠতে চাইছেন। তবে এই প্রথমবার নয়, এর আগে ছবির শুটিং একটানা দৌড়ানোর দৃশ্যে গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন আমির খান।

 

 

করোনা পরিস্থিতির আগে পাঞ্জাবে শুটিং সেরেছিলেন দুজনে। করোনা আবহে শুটিং বন্ধ থাকার পর ফের নিউ নর্মালে  'লাল সিং চাড্ডা'র শুটিং। কিছুদিন আগেও তুরস্কে গিয়ে শুটিং সেরে আসলেন বলিউডের আমির খান। অন্তঃসত্ত্বা করিনা কাপুরকে নিয়েই বিশেষ সাবধানতা অবলম্বন করেছেন আমির খান। করোনার আবহে বিশেষ সুরক্ষাবিধি মাথায় রেখে সেটের স্বাস্থ্য ও সুরক্ষায় নজরদারির জন্য বিশেষ টিম তৈরি করেছে আমির। সেরা অস্কার জয়ী 'ফরেস্ট গাম্প'-এর রিমেক তৈরি করছেন আমির খান। আর তারই নাম দিয়েছেন  'লাল সিং চাড্ডা'। ছবিটির প্রযোজনা করছেন আমির নিজেই। একদিকে প্রযোজনা তার পাশাপাশি অভিনয় দুটোকেই বেশ দক্ষতার সঙ্গে চালিয়ে যাচ্ছেন তিনি। দীর্ঘ ১০ বছর বাদে আবারও একসঙ্গে পর্দা কাঁপাতে আসছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট এবং গ্ল্যাম কুইন বেবো। 'থ্রি ইডিয়টস'-এর পর ফের একসঙ্গে দেখা যাবে আমির খান এবং করিনা কাপুর খানকে। 

Follow Us:
Download App:
  • android
  • ios