আমিরের নতুন ছবি 'লাল সিং চাড্ডা' শুরুর মুহূর্তে  একটা দারুন ঘটনা  ঘটলো। যা আমিরের সারা জীবনের ফিল্মি কেরিয়ারে এর আগে ঘটেনি।  আসলে, সম্প্রতি আমির খান তাঁর  ছবি 'লাল সিং চাড্ডা' র শ্যুটিং শুরু করলেন । আর শ্যুটিং স্পটে উপস্থিত থেকে প্রথমবারের মতো ক্ল্যাপস্টিক বাজিয়ে সিনেমাটির শ্যুটিংয়ের উদ্বোধন করলেন আমির খানের মা জিনাত হুসেইন। তাই ভীষন খুশি বলিউডের এই মিস্টার পারফেকশনিস্ট।

 

১৯৯৪ সালে হলিউডের আইকনিক ছবি 'ফরেস্ট গাম্প' -এর অফিশিয়াল হিন্দি রিমেক হল আমির খানের 'লাল সিং চাড্ডা'। আমির খান একবার এক সাক্ষাৎকারে  জানিয়েছিলেন তাঁর মায়ের প্রিয় ছবি হল ,'ফরেস্ট গাম্প' । আবার 'ফরেস্ট গাম্প' ছবিতে তাঁর মায়ের প্রিয় ব্যক্তিত্ব হলেন টম হ্যাঙ্কস। আর এ জন্য়ই  'লাল সিং চাড্ডা' র  শুটিং স্পটে হাজির হলেন আমির খানের মা জিনাত হুসেইন । অবশ্য়  'ফরেস্ট গাম্প' -এর চিত্রনাট্য ও কাহিনি থেকে অনেকটাই  ভিন্ন স্বাদে তৈরি হবে আমিরের  'লাল সিং চাড্ডা' । যতদূর জানা গিয়েছে আমিরের এই ছবির গল্প মূলত  ভারতের স্পর্শকাতর সত্য দুটি ঘটনাকে কেন্দ্র করে তৈরি হবে। 

আরও পড়ুন, শাহরুখের জন্মদিনে শুভেচ্ছা জানালেন কাজল, ছবি পোস্ট করলেন করণ জোহর, দেখুন কিং খানের ঘনিষ্ঠ বন্ধুদের
 
যাইহোক,  'লাল সিং চাড্ডা' র শ্যুটিং হবে ভারতের ১০০টি স্থানে। ছবির গল্প লিখেছেন অতুল কুলকার্নি। পরিচালনা করবেন 'সিক্রেট সুপারস্টার'-এর পরিচালক অদ্বৈত চন্দন। এই ছবির প্রযোজক অজিত আন্ধেরি। ছবিটি মুক্তি পাবে ২০২০ সালের ২৫ ডিসেম্বর।