ভ্যালেন্টাইন্স ডে-তে মেতেছেন গোটা বিশ্ব। বলি থেকে টলি সকলেই এই উৎসবে মাতোয়ারা। চারিদিকে বাতাসে যেন ভেসে বেড়াচ্ছে প্রেম প্রেম রব। বলিউডের পারফেকশনিস্টও আছেন সেই তালিকায়।সম্প্রতি বলিউডের বেবো অর্থাৎ করিনা কাপুর খানকে ভ্যালেন্টাইন্স ডে-র শুভেচ্ছা জানিয়েছেন আমির। আর যা প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় হৈচৈ শুরু হয়ে গেছে। সইফের বদলে কিনা আমির। এ আবার কি! এই  নিয়ে সরগরম হয়েছে বলি মহল।

আরও পড়ুন-'আমার কাছে প্রতিটি দিনই ভ্যালেন্টাইন্স ডে', প্রেম দিবসে বার্তা অভিনেতা দীপঙ্করের...


দীর্ঘ ১০ বছর বাদে আবারও একসঙ্গে পর্দা কাঁপাতে আসছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট এবং গ্ল্যাম কুইন বেবো। 'থ্রি ইডিয়টস'-এর পর ফের একসঙ্গে দেখা যাবে আমির খান এবং করিনা কাপুর খানকে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ছবির পোস্টার। নিজেই তা শেয়ার করেছেন আমির খান। ছবির পোস্টারে আমির এবংকরিনাকে আলিঙ্গন করতে দেখা গেছে।  আর সেই ছবির পোস্টারই শেয়ার করেছেন আমির। এবং ক্যাপশনে লিখেছেন, ভ্যালেন্টাইন্স ডে-এর শুভেচ্ছা। আশা করি, প্রতিটি সিনেমায় তোমার সঙ্গে রোম্যান্স করতে পারব। মুহূর্তের মধ্যে তার করা এই পোস্টটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

 বছরে একটা ছবি, আর সেটাই সেরার সেরা। গতে বাধা ছবি থেকে বেরিয়ে আপাতত এই ছকেই খেলছেন মিস্টার পারফেকশনিস্ট। আর তাতেই তিনি পাচ্ছেন সুপারহিটের তকমা। কিছুদিন আগে বলিউডের গ্ল্যামারাস কুইন করিনা কাপুরের প্রথম লুক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ডি গ্ল্যাম লুক ঝেড়ে ফেলে একেবারে সাদামাটা পোশাকে শ্যুটিং করতে দেখা গেছে অভিনেত্রীকে। তার পরণে ছিল হালকা গোলাপী রঙের কামিজ এবং সাদা সালোয়ার। আর এই ন্যাচরাল বিউটিতেই তিনি বাজিমাত করেছেন।

 

 

করিনার পর এবার সামনে এসেছে আমিরের লুক। লাল সিং চাড্ডার বেশে আমির খানের লুক দেখে রীতিমতো হৈচৈ পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। মুহূর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই লুক। মাথায় পাগড়ি, গালভর্তি দাড়ি- যেন একদমই চেনাই যাচ্ছে না আমিরকে। এছাড়া কলকাতা সহ হিমাচলেও আমিরের লুক নজর কেড়েছে অনুরাগীদের।

 

সেরা অস্কার জয়ী 'ফরেস্ট গাম্প'-এর রিমেক তৈরি করছেন আমির খান। আর তারই নাম দিয়েছেন  'লাল সিং চাড্ডা'। ছবিটির প্রযোজনা করছেন আমির নিজেই। একদিকে প্রযোজনা তার পাশাপাশি অভিনয় দুটোকেই বেশ দক্ষতার সঙ্গে চালিয়ে যাচ্ছেন তিনি।  আগামী বছর অর্থাৎ ২০২০ সালেই বড়দিনের সময় মুক্তি পাবে ছবিটি। যদিও এখনও পর্যন্ত ছবির দিন ঘোষনা হয়নি।