২০১৯ সালে রিয়া চক্রবর্তী ও সুশান্ত সিং রাজপুতের ট্রিপ বর্তমানে সৃষ্টি করেছে একাধিক জল্পনা। রিয়া ও তাঁর ভাই শৌভিকের বিল থেকে শুরু করে সুশান্তের মানসিক সমস্যার লক্ষণ. একাধিক প্রশ্নের সন্মুখীন এবার রিয়া চক্রবর্তী। দিয়ে চলেছেন উত্তরও। তবে তার কতটা সত্যি আর কতটা নয়, তার মাপকাঠি বিচার করা এখনও সম্ভবপর  হয়ে ওঠেনি। কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল রিয়ার সুশান্তকে ঘিরে এক মন্তব্য। 

আরও পড়ুনঃ বলিউডে করোনার দাপট, এবার তড়িঘড়ি সিল করা হল লতা মঙ্গেশকরের বাড়ি

 

প্যারিসেই নাকি রিয়া চক্রবর্তী প্রথম বুঝতে পেরেছিলেন, যে সুশান্তের মানসিক সমস্যা দেখা দিচ্ছে। তাঁর কথায় সুশান্ত যে ঘরে থাকতেন, সেখানেই ছিল একটি ছবি, যা দেখার পরই সুশান্ত খানিক অস্বাভাবিক আচরণ শুরু করেন। রিয়া ঘরে এসে দেখে, সুশান্ত কিছু বলছে, এবং রিয়াকে জানিয়েছিলেন এই হোটেলে কেউ রয়েছে, যা তিনি উপলব্ধি করেছিলেন। এরপরই সুশান্ত আর প্যারিসের হোটেল থেকে বাইরে বেরোননি। 

 

 

কিন্তু সেই তথ্যকে এবার ভুয়ো বলে উড়িয়ে দিল পুজা মুখোপাধ্যায়ের পোস্ট। সোশ্যাল মিডিয়ায় তারিখ ও সময়ের উল্লেখ করে একটি পোস্ট করলেন পুজা। যা মুহূর্তে হয়ে উঠল ভাইরাল। তাঁর সঙ্গে তোলা সুশান্তের ছবি, যা প্যারিসেই নেওয়া হয়েছিল, ঠিক তার পরের দিন ডিজনিতে গিয়ে সুশান্তের স্বপ্নপূরণের গল্প, তার ভিডিও শেয়ার করলেন তিনি। েই পোস্ট নেট দুনিয়াতে আসা মাত্রই তা সকলের নজর কাড়ে, ও রিয়ার বয়ান ঘিরে আবারও ওঠে প্রশ্ন।