Asianet News BanglaAsianet News Bangla

BOB Biswas Trailer-এবার সিরিয়াল কিলারের চরিত্রে অভিষেক বচ্চন,প্রযোজনায় কিং খান,মুক্তি পেল সিনেমার ট্রেলার

দিয়া অন্নপূর্ণা ঘোষের পরিচালনায় আসছে ক্রাইম থ্রিলার মুভি বব বিশ্বাস। সিরিয়াল কিলারের চরিত্রে রয়েছেন অভিষেক বচ্চন। ছবিতে রয়েছেন দিতিপ্রিতা রায়ও।

Abhishek Bachchan transforms into infamous hitman in Bob Biswas Trailer
Author
Kolkata, First Published Nov 19, 2021, 6:24 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বব বিশ্বাস(Bob Biswas), এই নামটার সঙ্গে যেন ওতোপ্রতোভাবে জড়িয়ে রয়েছে চলচ্চিত্র জগতের বিশিষ্ট অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ের(Saswata Chatterjee) নাম। সৌজন্যে বিদ্যা বালান অভিনীত নারীকেন্দ্রিক ব্লকব্লাস্টার মুভি কাহিনি। আজও বব বিশ্বাস শব্দটা শুনলে মনে পরে যায় শাশ্বত চট্টোপাধ্যায়ের সেই ফেমাস ডায়লাগ, আমি বব বিশ্বাস, একমিনিট....কিন্তু এবার দিয়া অন্নপূর্ণা ঘোষের(Diya annapurna Ghosh) হাত ধরে একটা গোটা বব বিশ্বাস আসছে সেলুলয়েডের পর্দায়। নাম ভূমিকায় দেখা যাবে অমিতাভ পুত্র অভিষেক বচ্চনকে(Avishek Bacchan)। মুক্তি পেল বহুপ্রতিক্ষীত ক্রাইম থ্রিলার মুভি বব বিশ্বাসের ট্রেলার(Trailer)। একেবরে অন্য ধারার চরিত্রে দেখা যাবে জুনিয়র বচ্চনকে। সাদা মাটা লুকের পিছনে লুকিয়ে রয়েছে সিরিয়াল কিলারের এক গোপন চরিত্র। ২ মিনিট ৩২ সেকেন্ডের ট্রেলারের(Trailer) পরতে পরতে রয়েছে রহস্য এবং রোমাঞ্চ। 

বব বিশ্বাসের হাত ধরে ফের জুটি বাঁধতে দেখা যাবে শাহরুখ খান(Sharukh Khan) ও অভিষেক বচ্চনকে। না, তাঁরা একসঙ্গে স্ক্রিন শেয়ার করছে না। তবে এই ছবির সঙ্গে সরাসরি যুক্ত রয়েছেন বলিউডের কিং খান। সুজয় ঘোষের মেয়ে দিয়া অন্নপূর্ণা ঘোষের আগামী ছবি বব বিশ্বাসের প্রযোজনার দায়িত্বে রয়েছে শাহরুখ খানের সংস্থা রেড চিলিস। কভি আল বিদা না ক্যাহেনা-তে একফ্রেম শেয়ার করেছিলেন বলিউড বাদশা ও জুনিয়র বচ্চন। কোভিড পরিস্থিতিতে বড় পর্দায় মুক্তি পাবে না বব বিশ্বাস। এই ছবিটি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে। ৩ ডিসেম্বর(3 Dec) দর্শক দরবারে আসতে চলেছেন সিরিয়াল কিলার বব বিশ্বাস। জি ফাইভ প্ল্যাটফর্মে (Zee 5)দেখা যাবে দিয়া অন্নপূর্ণা ঘোষের আগামী মুভি বব বিশ্বাস। অভিষেক বচ্চনের, থুরি বব বিশ্বাসের স্ত্রীর চরিত্রে রূপোলি পর্দায় দেখা যাবে গ্ল্যামডিভা চিত্রাঙ্গদা সিং-কে। বব বিশ্বাসে দেখা যাবে দু-এক বাঙালি তারকাকে। সেই তালিকায় রয়েছেন টলিপাড়ার বর্ষীয়ান অভিনেতা পরাণ বন্দোপাধ্যায়(Paran Bandhyapadhya) ও রজতাভ দত্ত(Rajatabha Dutta)। লাস্ট বাট নট ইন লিস্ট,এই ছবিতে দেখা যাবে রানি রাসমনি খ্যাত নায়িকা দিতিপ্রিয়া রায়কে(Ditipriya Roy)। তবে সিনেমার ট্রেলারে তাঁর দেখা মেলেনি। দর্শক দরবারে ঠিক কিরকম চরিত্রে দেখা যাবে দিতিপ্রিয়াকে সেই নিয়ে উত্তেজনার পারদ ক্রমশ চড়ছে তাঁর ভক্তমহলে। 

Arijit Singh- ভিয়ো তথ্য উড়িয়ে এবার খুশির মেজাজে অরিজিৎ ভক্ত, দুবছর পর প্রথম লাইভ কন্সার্ট আজ

Monami Ghosh : রবিনা-ক্যাটকে টেক্কা, 'টিপ টিপ বরসা পানি'-তে খোলা পিঠে ঝড় তুললেন মনামী

চলতি বছরের শুরুতে অভিষেক বচ্চন অভিনীত দ্য বিগ বুল ছবিটিও প্যান্ডেমিক পরিস্থিতির দরুণ ওটিটি প্ল্যাটফর্মেই মুক্তি পেয়েছিল। তবে দর্শক মনে সেভাবে দাগ কাটতে পারেনি ছবিটি। বব বিশ্বাস হয়ে বাঙালি সুপারস্টার শাশ্বত চট্টোপাধ্যায়ের সেই ইমেজকে ছাপিয়ে যেতে পারেন কিনা এবং একই সঙ্গে দর্শক মন জয় করতে পারেন কিনা এখন সেটাই দেখার। 

Follow Us:
Download App:
  • android
  • ios