গত শনিবারই করোনায় আক্রান্ত হয়েছেন অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন।  সারা দেশ জুড়ে শোরগোল শুরু হয়েছিল এই খবরে। বচ্চন পরিবারে কড়াল থাবা পড়েছে এই মারণ ভাইরাসের। এই খবর জানাজানি হতেই গোটা দেশ তাদের সুস্থতার কামনা করেছেন।  রাত কাটতে না কাটতেই পরেরদিন সকালে ঐশ্বর্য রাই বচ্চন ও আরাধ্যারও  করোনা পজিটিভ-এর রিপোর্টে সকলের হতাশ হয়ে পড়েছেন। বর্ষীয়ান অভিনেতার আরোগ্য কামনা করে  সকলেই টুইট করেছেন।

আরও পড়ুন-অকালেই প্রয়াত হলেন জনপ্রিয় অভিনেত্রী কেলি প্রেসটন, শোকস্তব্ধ গোটা হলিউড...

সম্প্রতি শোলে ছবির জয়-বীরু  এখনও ভারতীয় সিনেমার মানিকজোড় জুটি। জয়ের শারীরিক অসুস্থতার খবরে টুইটে আরোগ্য কামনা করেছেন বীরু। শুধু পর্দায় নয়, এর বাইরে তারা ভাল বন্ধু। সম্প্রতি দ্রুত সুস্থতার কামনা করে টুইটবার্তায় ধর্মেন্দ্র নিজের মনের কথা জানিয়েছেন, দেখে নিন টুইটটি,

 

 

টুইটে অমিতাভকে 'সাহসী ভাই' বলে সম্বোধন করে ধর্মেন্দ্র জানিয়েছেন, 'তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো অমিত। আমি নিশ্চিত আমার সাহসী ছোট ভাই দু-একদিনেই ভাল হয়ে যাবে'। তবে শুধু অমিতাভই নন, স্ত্রী জয়া বচ্চনকে বার্তা দিয়েছেন বীরু। 'সাহসী বাচ্চা' বলেও জয়াকে সম্বোধন করেছেন তিনি। সঙ্গে জানিয়েছেন,  'চিন্তা করোনা, সব ঠিক হয়ে যাবে। নিজের খেয়াল রাখো, এবার বাড়ির সকলেরও। সাবধানে থেকো।' তবে শুধু ধর্মেন্দ্রই নন, হেমা মালিনীও  টুইট করে সকলকে শুভকামনা জানিয়েছেন।

 

বচ্চন পরিবারে যেন করোনা আবহ চলছে। একের  পর এক সদস্য কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছে। ঐশ্বর্য থেকে অমিতাভ, অভিষেক, ছোট্ট আরাধ্যা সকলেই রয়েছেন সেই তালিকায়। বর্তমানে নানাবতী হাসপাতালে ভর্তি রয়েছেন অমিতাভ বচ্চন। সম্প্রতি হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে আপাতত স্থিতিশীল রয়েছেন অমিতাভ বচ্চন। ফুসফুসের সংক্রমণ অনেকটাই কমেছে এবং অক্সিজেন লেভেলও স্বাভাবিক হচ্ছে ধীরে ধীরে। কোটি কোটি ভক্তের প্রার্থনায় এবং চিকিৎসকদেক প্রচেষ্টায় অনেকটাই সুস্থ রয়েছেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন। অন্যদিকে ঐশ্বর্য এবং আরাধ্যাকে বাড়িতেই চিকিৎসা করছেন বচ্চন পরিবারের পারিবারিক চিকিৎসক। আগের থেকে অনেকটাই সুস্থ রয়েছেন অভিষেক বচ্চন। যদিও বিএমসি-র পক্ষ থেকে তাদের স্বাস্থ্যের উপর কড়াকড়িভাবে নজরদারি রাখা হয়েছে।  পাশাপাশি করোনা ভাইরাসের জেরে ইতিমধ্যেই সিল করা হয়েছে বচ্চনের বাংলো জলসা।