একের পর এক দুঃসংবাদ। বলিউডের খারাপ সময় যেন আর শেষ হচ্ছে না। এবার দুর্ঘটনার মুখে পড়লেন গোবিন্দার ছেলে যশবর্ধন আহুজা। 'হাসিনা মান জায়েগি' ছবির ২১ বছর বেশ ভালোভাবে উদযাপন করেছিলেন গোবিন্দা। কিন্তু, দিনের শেষে গাড়ি দুর্ঘটনায় কবলে পড়লেন অভিনেতার ছেলে। জানা গিয়েছে, যশবর্ধনের গাড়ির সঙ্গে অন্য একটি গাড়ির প্রায় মুখোমুখি সংঘর্ষ হয়। আর তাতেই ঘটে বিপত্তি। 

আরও পড়ুন-'আগে সেক্স করো তারপর ট্যালেন্ট দেখাও', এটাই টলিউডের ট্রেন্ড, বিস্ফোরক বয়ান তথাগত-র...

ঘটনাটি ঘটেছে বুধবার রাতে মুম্বইয়ের জুহু অঞ্চলে। নিজেই গাড়ি চালাচ্ছিলেন যশ। তদুর্ঘটনার খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পৌঁছান গোবিন্দা ও তার মেয়ে টিনা আহুজা। সঙ্গে সঙ্গে গাড়ি দুর্ঘটনার খবর পেয়ে পুলিশও আসে। তবে দুইপক্ষের কেউই বিষয়টি নিয়ে মামলা বা অভিযোগের পথে এগোয়নি। নিজেদের মধ্যেই আলোচনা করে মিটমাট করে নিয়েছেন।

আরও পড়ুন-সম্পত্তির লোভেই কি ভেঙে গিয়েছিল করিশ্মা-অভিষেকের সম্পর্ক, জানুন নেপথ্যে কে ছিলেন...

গোবিন্দার ছেলের আঘাত অবশ্য গুরুতর নয়। অল্পের উপর দিয়েই রক্ষা পেয়েছেন তিনি। আপাতত সুস্থই আছেন। তবে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে তাঁর গাড়িটির। সামনের হেডলাইট ভেঙে গিয়েছে। সেইসঙ্গে আরও বেশ কিছু যন্ত্রাংশের ক্ষতি হয়েছে। জানা গিয়েছে আর একটু এদিক ওদিক হলে প্রাণসংশয়ের পরিস্থিতি তৈরি হতে পারত।

এই দূর্ঘটনার বিষয়ে গোবিন্দার পরিবারের পক্ষ থেকেও এই কোন মন্তব্য করা হয়নি। আপাতত বলিউডে অভিষেকের জন্য নিজেকে তৈরি করছেন যশবর্ধন।