জল্পনা চলছিল দীর্ঘদিন ধরেই। বলিউড তথা ক্রিকেটের অন্যতম পাওয়ার কাপল বিরুষ্কাকে নিয়েই।  লকডাউনে একের পর এক খুনসুটির মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করলেও অনুষ্কার কোনও লেটেস্ট ছবি চোখে পড়েনি ভক্তদের। তখন থেকেই যেন গুঞ্জনটা আরও জোড়ালো হচ্ছিল। অবশেষে সমস্ত জল্পনার ইতি টেনে আজ সকাল সকাল জলন্ত তুবড়ির মতো বোমা ফাটালেন এই দম্পতি। এতদিনের জমে থাকা প্রশ্নের উত্তর মুহূর্তে দিয়ে দিলেন বিরুষ্কা। খুব শীঘ্রই মা হতে চলেছেন বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা। স্ত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার সুখবরটা ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি টুইটে জানিয়েছেন। কালো পোলকা ডটের পোশাকে স্পষ্ট ফুটে উঠেছে অনুষ্কার বেবিবাম্প। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় নজর কেড়েছে এই ছবি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

And then, we were three! Arriving Jan 2021 ❤️🙏

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on Aug 26, 2020 at 10:32pm PDT

 

অনুষ্কার মা হওয়ার খবরে সকলেই উচ্ছ্বসিত। সোশ্যাল মিডিয়াতেও উপচে পড়েছে শুভেচ্ছাবার্তা। বলিউডের 'মম টু বি'-কে সকলেই শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন।  বলিউডের প্রথম সারির অভিনেত্রী থেকে সানিয়া মির্জাও তাকে মায়েদের ক্লাবে স্বাগত জানিয়েছেন। তবে শুধু বলিউডেই নয়, টলিপাড়ার অভিনেতা-পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়ও তাকে শুভেচ্ছা জানিয়েছেন। সূত্রের খবর থেকে জানা গেছে, পরমব্রত চট্টোপাধ্যায় অনুষ্কা শর্মা ও বিরাট কোহলিকে শুভেচ্ছা জানিয়েছেন। সকাল সকাল এই খবরটি শুনে ভীষণই খুশি হয়েছেন পরমব্রত এবং এই দুঃখের সময়ে এই খবরটি যেন ভীষণই আনন্দের। এবং তিনি আশা করছেন আগামী মাসগুলোতেও আরও ভাল সময় আসবে।

আরও পড়ুন-'রিয়াই আসল খুনি, বিষ খাইয়েই খুন করেছেন সুশান্তকে', কঠোর শাস্তির দাবি অভিনেতার বাবার...


'পরী' ছবিতেই পরমব্রত ও অনুষ্কাকে একসঙ্গে দেখা গেছে। সম্প্রতি অনুষ্কা শর্মার প্রযোজনা সংস্থা ক্লিন স্লেট ফিল্মসের তরফে মুক্তি পেয়েছে  ওয়েব সিরিজ 'পাতাল লোক'। এবং নেটফ্লিক্স অরিজিন্যালস ফিল্মস 'বুলবুল'। যেখানে 'বুলবুল'-এ দেখা গেছে পরমব্রতকে।  তবে রূপোলি পর্দায় শেষবার ২০১৮ সালে জিরো ছবিতে দেখা গেছে অনুষ্কাকে। আপতত নতুন অতিথির আগমনেই দিন গুনছে অনুষ্কা-বিরাট জুটি। আগামী বছরের শুরুতেই তাদের পরিবারে আসতে চলেছে নতুন সদস্য।