২০১৮ সালে মিটু ঝড় আছড়ে পড়েছিল গোটা হলিউডে। সেই আন্দোলন ছড়িয়ে পড়েছিল গোটা বলিউড জুড়ে। বহু অভিনেতা অভিনেত্রী থেকে শুরু করে পরিচালক, প্রযোজক কর্মক্ষেত্রে যৌন হেনস্তা নিয়ে অকপটে মুখ খুলেছিলেন। শুধু তাই নয়, প্রত্যেকের নামও প্রকাশ্যে এনেছিলেন। কেউ কেউ আবার কাস্টিং কাউচ নিয়েও মুখ খুলেছিলেন। বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্তও অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন। যা নিয়ে রীতিমতো উত্তাল হয়েছিল সোশ্যাল  মিডিয়া। তবে শুধু মেয়েরাই নন, ফিল্ম ইন্ডাস্ট্রিতে অনেক অভিনেতারাও  মিটু শিকার  হয়েছিলেন। তাদের মধ্যে এমনই একজন হলেন রাজীব খান্ডেলওয়াল।

আরও পড়ুন-পরণে শুধু শার্ট, বাইকের মধ্যে বয়ফ্রেন্ডের কোলে অন্তরঙ্গতায় মত্ত এই বাঙালি অভিনেত্রী...

সম্প্রতি এক সাক্ষাৎকারে মিটু নিয়ে মুখ খুললেন অভিনেতা রাজীব খান্ডেলওয়াল। তিনি জানিয়েছেন, ইন্ডাস্টিতে তিনি নিজেও কাস্টিং কাউচের শিকার হয়েছিলেন। যদিও তখনও তিনি সিনেমায় অভিনয় শুরু করেননি। বলিউডের এক তারকা পরিচালক ছবির জন্য অভিনেতাকে অফার করেছিল। তিনি আরও জানান, পরিচালকের বাড়িতে যেতে বলেছিল রাজীবকে। বাড়িতে যাওয়ার পরই নিজের ঘরে নিয়ে যেতে চেয়েছিলেন পরিচালক রাজীবকে। এই তিক্ত অভিজ্ঞতার কথাই তিনি স্বীকার করেছেন।

আরও পড়ুন-সলমন ঘনিষ্ঠ পাত্রের সঙ্গেই ডেট করছেন সোনাক্ষী, চিনে নিন তাকে...

সেইদিনের ওই অভিজ্ঞতায় তিনি আরও জানিয়েছেন, এই ধরনের কাস্টিং কাউচের শিকার আরও যে কত মেয়েকে হতে হয়েছে তা কে জানে। যদিও সেই মুহূর্তে  নিজের গার্লফ্রেন্ডের কথা বলে  বেঁচে গিয়েছিলেন রাজীব। তারপরও সেই পরিচালকের হাত থেকে নিষ্কৃতি পায়নি রাজীব। পরেও ওই পরিচালক রাজীবের কেরিয়ার নষ্ট করে দেওয়ার হুমকি দিয়েছিলেন বলে দাবি করেছেন অভিনেতা।  রাজ কুমার গুপ্তার ছবি 'আমির'-এ প্রথম অভিষেক ঘটেছিল রাজীবের। তার আগে বহু সিরিয়ালে অভিনয় করেছেন রাজীব। সম্প্রত্ আহানার সঙ্গে 'মর্জি'-তে কাজ করছেন অভিনেতা।



আরও পড়ুন-করোনাভাইরাস LIVE, ৯,০০০ ছাড়াল দেশে আক্রান্ত, মৃতের সংখ্যা ৩০০ বেশি...

আর পড়ুন-করোনার গ্রাসে প্রায় অর্দ্ধেক ভারত, দেশে আক্রান্তের সংখ্যা ছাড়াল ৯ হাজারের গণ্ডি...

আরও পড়ুন-করোনা হারাতে সেরা অস্ত্র হতে পারে 'প্লাজমা থেরাপি', কীভাবে এটা করা হয়, ভিডিও দেখে বুঝে নিন...