দাবাং গার্ল সোনাক্ষীকে নিয়ে দীর্ঘদিন ধরেই জল্পনা চলেই আসছে। অভিনয়, থেকে স্টাইল স্টেটমেন্ট সবেতেই তিনি চর্চায় রয়েছেন। কিন্তু তার লাভ লাইভ নিয়ে ইন্টারেস্ট কম নয় ফ্যানেদের। অনেকদিন ধরে তিনি কার সঙ্গে ডেট করছেন তা নিয়ে জল্পনা চলছিল। বি-টাউনের অন্দরে কান পাতলেই এই খবরে শোনা যাচ্ছিল। যদিও এই গুঞ্জনে স্পিকটি নট ছিলেন সোনাক্ষী।

আরও পড়ুন-পরণে শুধু শার্ট, বাইকের মধ্যে বয়ফ্রেন্ডের কোলে অন্তরঙ্গতায় মত্ত এই বাঙালি অভিনেত্রী...

সম্প্রতি আবার উত্তাল হয়েছে বি-টাউন। সলমনের ঘনিষ্ঠ জাহির ইকবালের সঙ্গে ডেট করছেন সোনাক্ষী সিনহা। সূত্র থেকে জানা গেছে সলমন ঘনিষ্ঠ জাহিরের সঙ্গে ঘনিষ্ঠ বন্ধুত্ব হয়েছে সোনাক্ষীর। মাঝেমধ্যেই নিজেদের ইনস্টাগ্রামে আড্ডা মারতে দেখা যায় তাদের। তাদের এই বন্ধুত্বের সম্পর্ক নিয়েই জোর শোরগোল শুরু হয়েছে বি-টাউনে। 

আরও পড়ুন-প্রিয় পোষ্যর সঙ্গে আদরে মত্ত সোহিনী, কোয়ারেন্টাইনে দিলেন বিশেষ বার্তা...

নিজের সম্পর্ক নিয়ে সোনাক্ষী মুখ না খুললেই জাহির মুখ খুলেছেন। তিনি জানিয়েছেন,সোনাক্ষী তার  ভীষণ ভাল বন্ধু। তাদের সম্পর্কের গুঞ্জন শোনার পরই দুজনেই হেসে ফেলেন। তবে বলিউডে কাজ শুরু করার পর, এটাই তার  জীবনের প্রথম গুঞ্জন। তাও আবার সোনাক্ষীর মতো অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়ে। তাই এ বিষয়ে কী বলবেন, তা নিজেও বুঝে উঠতে পারছেন না বলেই মন্তব্য করেছেন জাহির। ব্যস তারপর থেকেই আর সরগরম হয়েছে নেটদুনিয়া তথা গোটা বলিউড। উল্লেখ্য সলমন খানের আগামী ছবি ক'ভি ইদ কভি দিওয়ালিতে'ও জাহিরেক দেখা যাবে বলে শোনা গেছে।







আরও পড়ুন-করোনাভাইরাস LIVE, ৯,০০০ ছাড়াল দেশে আক্রান্ত, মৃতের সংখ্যা ৩০০ বেশি...

আরও পড়ুন-করোনায় গ্রাসে চড়কের মেলাতে থাবা, ঘরে বসেই জানুন বাংলার এই উৎসবের কথা...

আরও পড়ুন-করোনা হারাতে সেরা অস্ত্র হতে পারে 'প্লাজমা থেরাপি', কীভাবে এটা করা হয়, ভিডিও দেখে বুঝে নিন...