ফের নক্ষত্রপতন বলিউডে। একে একে বলিউড হারাতে বসেছে তারকাদের। সুশান্ত সিং রাজপুতের অকাল প্রয়াণের রেশ কাটেনি এখনও। অন্যদিকে ইরফান খান, ঋষি কাপুর, ওয়াজিদ খান, সুশান্ত সিং রাজপুত, বাসু চট্টোপাধ্যায়, সরোজ খানের মত জনপ্রিয় শিল্পীদের হারিয়ে বলিউড এখনও শোকস্তব্ধ। সম্প্রতি বলিউড অভিনেতা রঞ্জন সেহগলের মৃত্যুতেও শোকের ছায়া নেমে এসেছে তাঁর পরিবারে। এবার দিব্যা চোকসির প্রয়াণের খবরে হতবাক সিনেপ্রেমীরা। 

আরও পড়ুনঃব্যারিকেড-পুলিশ-স্যানিটেশন, করোনা প্রকোপে অমিতাভের জলসার এ কী হাল

কম বয়সেই চলে গেলেন দিব্যা। দীর্ঘদিন ক্যান্সারের সঙ্গে লড়ছিলেন দিব্যা। মাঝে নিজেকে ক্যান্সার যোদ্ধা হিসাবেও নানা পোস্ট দিতেন অভিনেত্রী। হঠাৎই গত কয়েকদিন ধরে গুরুতর অসুস্থ হয়ে পড়েন দিব্যা। তারপরই তাঁর মৃত্যুর খবর প্রকাশ্যে আনেন তাঁর এক ভাই অমিশ ভর্মা। তিনি ফেসবুক পোস্টের মাধ্যামে জানান, ক্যান্সারের আক্রান্ত হয়েই প্রয়াত হয়েছেন দিব্যা। 

আরও পড়ুনঃফের নক্ষত্রপতন, চলে গেলেন ঐশ্বর্যের সহ-অভিনেতা রঞ্জন

 

শেষ অবস্থাতেও নিজের ভক্তদের জন্য একটি বার্তা দিয়ে ইনস্টাগ্রাম স্টোরি পোস্ট করেছিলেন তিনি। তিনি লিখেছিলেন, "আমার পক্ষে শব্দে ব্যাখা করা সম্ভব নয় যে আমি ঠিক কীরকম মানসিক অবস্থাতে রয়েছি। আমার মনে হয় এটাই সময় সকলকে বলার। আমি এখন আমার মৃত্যুশয্যায়। আশা করছি, কোনও এক জীবনে এভাবে আর ভুগতে হবে না। কোনও প্রশ্ন করবেন না অনুরোধ করছি। ভাল থেকো সবাই। আসছি।"