বি-টাউনের ফের খুশির খবর। করিনা কাপুর, অনুষ্কা শর্মা, সাগরিকার পর এবার মা হতে চলেছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী অনিতা হাসনন্দানি। ডার্ক শেডের চরিত্রে অভিনয় করে সকলের মন জিতে নিয়েছেন অনিতা। ছোট পর্দায় অনিতা মানেই সিরিয়াল হিটের ফর্মূলা। সম্প্রতি কিছুদিন আগেই নিজেদের বেশ কয়েকটি ছবির কোলাজ তৈরি করে খুশির খবর জানিয়েছেন অনিতা। যেখানে তার বেবিবাম্প স্পষ্ট দেখা যাচ্ছে।

আরও পড়ুন-যশের সঙ্গে গোপন প্রেম থেকে বিয়ে ভাঙার গুঞ্জন, জন্মদিনে কী বার্তা দিলেন নুসরত...

 বয়স ৩৯। নিজের প্রেগনেন্সি নিয়ে দীর্ঘদিন ধরে ভক্তদের বোকা বানিয়ে যাচ্ছিলেন অভিনেত্রী। কখনও ঢিলেঢালা পোশাক, কখনও কাফতান, আবার কখনও বা ফুলের বুকে  দিয়েই সুচতরতার সঙ্গে আড়াল করে রেখেছিলেন বেবিবাম্প। তবে খুব বেশিদিন তা করতে পারেননি অভিনেত্রী। সময় এগোনোর সঙ্গে সঙ্গেই নিজের বেবিবাম্পের ছবি দিয়ে  খুশির খবর নিজেই জানিয়েছেন অনিতা।সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি দুর্দান্ত নাচের ভিডিও শেয়ার করে সকলকে চমকে দিয়েছেন অভিনেত্রী। পোস্ট করা মাত্রই দুরন্ত গতিতে তা ভাইরাল।

 

 

স্পোর্টস ব্রা-এর নিচে বেরিয়ে রয়েছে উন্মুক্ত বেবিবাম্প। এবং সেই বেবিবাম্প নিয়ে শাকিরার গানে তুমুল নাচ করছেন অনিতা। ভিডিও পোস্ট কার মাত্রই তাদের নাচের প্রশংসা করেছেন ভক্তরা। তবে শুধু প্রশংসাই নয়, সমালোচনার মুখেও পড়তে হয়েছে অভিনেত্রীকে। অনেকেই বলেছেন এই অবস্থায় এরকম নাচের কি মানে। বাচ্চার সুরক্ষার কথা ভাবা উচিত। অনিতার  হট আইটেম ডান্স নাম্বারই নেটদুনিয়ার হটকেক।