সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সংবাদ শিরোনামে ছিল অনেকজন বলিউড তারকার নাম। তবে যে নামটি অন্যতম ছিল তা হল রিয়া চক্রবর্তী। বলিউড এই অভিনেত্রী ছিলেন সুশান্তের প্রেমিকা। গোল্ড ডিগার, সুশান্তের মৃত্যুতে কারসাজি, সুশান্তকে মাদক দেওয়া, মহেশ ভাটের সঙ্গে অবৈধ সম্পর্ক, এই সমস্ত অভিযোগে ভরে গিয়েছিল তাঁর জীবন। সুশান্তের মৃত্যুর তিন মাস পর কয়েকটি সাক্ষাৎকারে তাঁর উপর আসা সমস্ত অভিযোগ অস্বীকার করলে সেই নিয়েও কুমন্তব্যের শিকার হতে হয় তাঁকে। 

তারপরই মাদকযোগে তাঁকে এবং তাঁর ভাই শৌভিককে গ্রেফতার করে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো। সমস্ত খবরই এখন অতীত। এক পুরুষের সঙ্গে ঘনিষ্ঠতায় মজেছেন রিয়া। রাজীব লক্ষণ নামক এক টিভি পার্সোন্যালিটির সঙ্গে ঘনিষ্ঠতায় মজে দেখা গেল রিয়াকে। 'রোডিজ' নামক অনুষ্ঠানটির জাজেস প্যানেলে এক সময় বসতেন রাজীব এবং তাঁর ভাই রঘু রাম। সেই রাজীবকে জড়িয়ে ছবি তুলেছেন রিয়া। ছবিটি রিসেন্ট বলেই অনুমান করছেন সাইবারবাসীরা। হাসিমুখে, পাউট করে ছবি তুলেছেন নায়িকা। 

আরও পড়ুনঃ'প্রেম এবং বিয়ে গোপনে করো', ব্যক্তিগত জীবন নিয়ে নতুন বছরে নতুন Resolution শ্রাবন্তীর

 

 

রাজীব ছবিটি পোস্ট করে লিখেছিলেন, "মাই গার্ল"। ছবিটি নিয়ে নিমেষে শোরগোল পড়ে যায়। তারপরই পোস্টটি ডিলিট করে দেন রাজীব। সেই পোস্টের পরিবর্তে আরও একটি পোস্ট করে লেখেন, "আমার পোস্ট এবং লেখার কারণে অকারণে সমস্যার সৃষ্টি গয়েছে। রিয়া আমার খুব ভাল পুরনো একজন বান্ধবী। ওর সঙ্গে আবারও দেখা করে আমি খুব খুশি। আশা করছি ওর জীবন সুখে শান্তিতে কাটবে।" বিতর্ক এড়াতে কমেন্ট সেকশনও বন্ধ করে রেখেছেন রাজীব। তবে পোস্টটি রিশেয়ার হয়েই চলেছে।

 

 

এই পোস্ট দেখেই একে একে সকল সাইবারবাসী নিত্যনতুন মিম, কুমন্তব্য নিয়ে হাজির হয়েছে। 'রিয়া নতুন পাঠা পেয়েছে', 'বোকা বানানোর আরও একজনকে পেল', 'এবার এও শেষ হতে চলেছে'। অন্তহীন পোস্টে ভরে চলেছে সোশ্যাল মিডিয়া। প্রসঙ্গত, রিয়া কামব্যাক করতে চলেছেন অমিতাভ বচ্চনের ছবির হাত ধরেই। 'চেহরে' ছবিতে অমিতাভ বচ্চন, ইমরান হাশমি, ক্রিস্টাল ডিসিউজার পাশাপাশি তাঁকেও দেখা যাবে গুরুত্বপূর্ণ চরিত্রে। পরিচালক রুমি জাফেরি রিয়াকে ছবিতে নেওয়ার বিষয় খোলসা করেন। তিনি যদিও সুশান্ত ও রিয়ার ঘটনার নিয়ে কোনও মন্তব্য করেননি।