গত বছর বিয়ের বন্ধনে আবদ্ধ হওয়ার কথা ছিল রণবীর কাপুর এবং আলিয়া ভাটের। সুত্রের খবর অনুযায়ী, কাপুর পরিবার এই বিবাহনুষ্ঠান পিছতে বাধ্য হয় ঋষি কাপুরের মৃত্যুর কারণে। রণবীরের বাবার প্রয়াণের কারণেই বিয়ে পিছিয়ে যায়। তবে এই বছরের শেষে দিকেই বিয়ে বন্ধনে বাঁধা পড়তে পারেন লাভবার্ডস। সম্পর্ক নিয়ে এখনও রাখঢাকই রেখে চলেছেন তাঁরা। 

বিয়ের আগেই সাংঘাতিক কাণ্ড ঘটল আলিয়ার জীবনে। আপনজনকে হারিয়ে বসলেন আলিয়া। কান্নায় ভেঙে পড়েছেন সেই দুঃখে। প্রাণের চেয়েও প্রিয় পোষ্য শিবাকে হারালেন তিনি। বহুদিন আলিয়ার সঙ্গে তাঁর কাছের মানুষের মতই থাকত শিবা। আলিয়াকে বিড়াল প্রেমী হিসেবে চেনে তাঁর ভক্তরা। আলিয়া নিজের সঙ্গে শিবার বিভিন্ন ছবিও শেয়ার করতেন তিনি। শ্যুটিং সেরেই শিবাকে কাছে চাই-ই চাই। এবার সেই চাহিদা হারাল।    

আরও পড়ুনঃশেষমুহূর্তে KIFF-এর উদ্বোধনে যোগ নুসরতের, মিমি থাকলেন দুবাই-এর ভ্রমণে

 

অভিনেত্রী শিবার সঙ্গে পুরনো কয়েকটি ছবি শেয়ার করে লিখেছেন, "গুডবাই এঞ্জেল।" আলিয়ার জীবনে পরীর মতই ছিল সে। আলিয়ার মা সোনি রাজদানও একটি ছবি শেয়ার করে লিখেছেন, "রেস্ট ইন পিস শিবা। আমরা তোমার নাম রাণী শিবার কথা মাথায় রেখে দিয়েছিলাম। কারণ তোমার ব্যক্তিত্ব সেরকমই একটা বিষয় ছিল। আমার সকালগুলো আর এক রকম হবে না। তোমায় অসংখ্য ধন্যবাদ। তোমায় মনে পড়বে।" শিবার আত্মার শান্তির কামনা করে রণবীরের কাপুরের দিদি হৃদ্ধিমাও মন্তব্য করেছেন।  

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Soni Razdan (@sonirazdan)