Asianet News Bangla

উদভ্রান্তের মত কাকে খুঁজে বেড়াচ্ছেন অঙ্কিতা লোখান্ডে, হঠাৎ কী হল 'মানব'-এর 'অর্চনা'র

  • উদভ্রান্তের মত কাকে খুঁজে বেড়াচ্ছেন অঙ্কিতা লোখান্ডে 
  • সুশান্ত সিং রাজপুত চলে গিয়েছেন এক বছর হয়ে  গেল
  • ঠিক এক বছর পর মানবকে খুঁজতে অর্চনাপৌঁছে গেলেন পবিত্র রিস্তার সেটে
  • হঠাৎ কেন শুটিং সেটে পৌঁছে গেলেন অঙ্কিতা বাড়ছে জল্পনা
     
actress Ankita Lokhande and Shaheer Sheikh to star as Manav and Archana in Pavitra Rishta season 2 BRD
Author
Kolkata, First Published Jul 13, 2021, 3:26 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ঠিক কি হয়েছে অঙ্কিতা লোখান্ডের? এখনও তিনি উদভ্রান্তের মত খুঁজে বেড়াচ্ছেন কাকে? সুশান্ত সিং রাজপুত চলে গিয়েছেন এক বছর হয়ে  গেল। ঠিক এক বছর পর 'পবিত্র রিস্তা'-র 'মানব'-কে খুঁজতে 'অর্চনা' ওরফে অঙ্কিতা লোখান্ডে পৌঁছে গেলেন 'পবিত্র রিস্তা'-র সেটে। আর এই খবরেই বলিউড সরগরম এখন। 

 

আরও পড়ুন-নিককে বেমালুম ভুলে গিয়ে কাকে জড়িয়ে ধরে ভালবাসি বললেন প্রিয়ঙ্কা, পোস্টে জানালেন দেশি গার্ল

আরও পড়ুন-একঘেয়েমি সঙ্গম অতীত, পুরোনা সম্পর্ক ভুলে নয়া গেম খেলছেন শ্রাবন্তী, খোঁচা রোশনের

আরও পড়ুন-অবশেষে বায়োপিকে সম্মতি সৌরভের, বলিউডের কোন অভিনেতা থাকতে চলেছেন 'মহারাজ'-এর নাম ভূমিকায়

 

গতকাল বিকেলের দিকে দেখা গেল, সাদা সালোয়ার-কামিজের ওপর  রঙিন ওড়না গায়ে অঙ্কিতা লোখান্ডে হঠাৎই ঢুকে পড়লেন কোনও এক শুটিংয়ের সেটে। শুটিংয়ের সেটের ভেতর ঢুকে যেতে যেতে হঠাৎ পিছন ফিরে তাকিয়ে বললেন, 'অউর ম্যাঁয় অর্চনা...!' এতে বিভ্রান্তি ছড়াল আরও। ব্যাপারটা কি? হঠাৎ অঙ্কিতা কেনই বা শুটিংয়ের সেটে? আর কেনই বা নিজেকে নিজেই এতদিন পর হঠাৎ 'অর্চনা' বললেন? 

এ ব্যাপারে একতা কাপুরের প্রযোজনা সংস্থা 'অলট বালাজি' থেকে একটা ব্যাখ্যা  খুঁজে পাওয়া গিয়েছে। তাঁরা তাঁদের ইনস্টাগ্রামে জানাচ্ছে, 'কখনও কখনও আমাদের অত্যন্ত সাধারণ জীবনের মধ্যেও আমরা খুঁজে পাই  অসাধারণ কিছু লাভ স্টোরি। 'মানব' আর 'অর্চনা'-র এরকমই এক লাভ স্টোরির  সাক্ষী থাকুন আপনারা।...'

 

এবং তা থেকেই ধীরে  ধীরে পরিষ্কার হল, একতা কাপুরের 'অলট বালাজি' সংস্থা আবার নতুন করে শুরু করেছে 'পবিত্র রিস্তা ২'-এর শুটিং। এবং আবারও সেই শুটিংয়ের সেটে হাজির অঙ্কিতা লোখান্ডে। এবং 'অর্চনা'-র ভূমিকায়  অঙ্কিতা লোখান্ডে। সুশান্ত সিং নেই এক বছর হয়ে গেল। তাহলে কে হবেন নতুন 'মানব'? এই প্রশ্নেরও উত্তর পাওয়া গিয়েছে। নতুন 'পবিত্র রিস্তা'-র নতুন 'মানব' হচ্ছেন বিখ্যাত টিভি সিরিয়াল  'মহাভারত' ( অর্জুন), 'কুছ রঙ প্যায়ার কে অ্যায়সে ভি', 'ইয়ে  রিশতে হ্যাঁয় প্যায়ার কে'-র অভিনেতা সাহির শেখ। গত বছরের অক্টোবর মাসেই এক অনাড়ম্বর অনুষ্ঠানে সাহির শেখ বিয়ে করেছেন তাঁর গার্লফ্রেন্ড  রুচিকা কাপুরকে। এই রুচিকা হলেন 'বালাজি মোশন পিকচারস লিমিটেড'-এর মার্কেটিং হেড ও ক্রিয়েটিভ প্রোডিউসার।

'বালাজি টেলিফিল্মস'-এর 'পবিত্র রিস্তা' সিরিয়ালের প্রথম পর্বে সুশান্ত সিং রাজপুত, অঙ্কিতা লোখান্ডের সঙ্গে অভিনয় করেছিলেন আশা নেগি, ঋত্বিক ধনজানি, মৃণালিনী ত্যাগী, অঙ্কিত নারাঙ্গ, করন বীর মেহরা, সবিতা প্রভুনে, পরাগ ত্যাগী, প্রিয়া মারাঠে, যামিনী ঠাকুরেরা। জি টিভিতে 'পবিত্র রিস্তা'-র প্রথম পর্ব দেখানো হয়েছিল ২০০৯ থেকে ২০১৪ সাল পর্যন্ত। জি টিভির ছোটপর্দায় টানা ছ' বছর ধরে চলা অত্যন্ত জনপ্রিয় এই হিন্দি  সিরিয়ালের দুই প্রধান চরিত্র 'মানব' আর 'অর্চনা'-র পর্দার প্রেম ছড়িয়ে পড়েছিল তাঁদের বাস্তব জীবনেও। এরপর সিরিয়ালটির  মাঝপথেই সুশান্ত সিং রাজপুত বেরিয়ে যান। তাঁর জায়গায় অভিনয় করতে আসেন হিতেন তেজওয়ানি। বাকিটা ইতিহাস।

'পবিত্র রিস্তা ২' -এর প্রথম দিনের শুটিংয়ের আগে  নিজের ইনস্টাগ্রামে এক আবেগঘন পোস্টে অঙ্কিতা লোখান্ডে বলেছেন, "সুশান্ত এখন আর আমাদের সঙ্গে নেই। ওঁকে ছাড়া 'পবিত্র রিস্তা' নিশ্চয়ই অসম্পূর্ণ থাকবে। অর্চনা কা মানব ওহি-ই থা। আমি জানি আজ ও আমাদের দেখছে। আমি নিশ্চিত, যেখানেই থাকুক না কেন ও আনন্দেই আছে।..।"

Follow Us:
Download App:
  • android
  • ios