'বিগ বস ১৩' মানেই বাড়তি উন্মাদনা। বিগ বস মানেই ফুল অফ এন্টারটেইনমেন্ট। সেটের মধ্যে একসঙ্গে দীর্ঘক্ষণ সময় কাটাতে হয় প্রতিযোগীদের। একসঙ্গে সময় কাটাতে কাটাতে অনেকের সঙ্গে অনেকের খুব বন্ধুত্ব হয়ে যায়। সেখান থেকে বন্ধুত্ব তারপর প্রেম। আর সবশেষের পরিণতি বিচ্ছেদ এ তো হামেশাই লেগে রয়েছে। একের পর এক ঘটনা নিয়ে তোলপাড় হতে চলেছে সোশ্যাল মিডিয়া। সম্প্রতি এমনই একচি ঘটনাকে কেন্দ্র করে তোলপাড় হয়েছে সোশ্যাল মিডিয়া। বিগ বসের ঘরে নাকি কালা জাদু হয়েছে। শুনলে অনেকে অবাক হলেও এটাই সত্যি। আর এমনই অভিযোগ এনেছেন বাঙালি অভিনেত্রী দেবলিনা ভট্টাচার্য।  

 

সম্প্রতি একটি সাক্ষাৎকারে দেবলিনা জানিয়েছেন,  আরহান নিজের ফায়দার জন্য যেভাবে রেশমিকে ব্যবহার করছেন তা মোটেই ঠিক নয়।  আরহানের এই কথা রেশমিকে জানিয়েও কোনও লাভ হয়নি।  রেশমির উপর কালা জাদু করেছেন আরহান। এমনই বিস্ফোরক মন্তব্য করেছেন সাথ নিভানা সাথিয়া খ্যাত অভিনেত্রী দেবলিনা। তিনি আরও বলেছেন রেশমির নাম, যশকে কাজে লাগিয়েই নিজের আখের গোছাচ্ছেন আরহান। যদিও এটা বারবার বোঝানো হলেও কিছুতেই বুঝতে চাইছে না রেশমি।

আরও পড়ুন-নাচের পর গান, শামি কন্যা আইরার গানে মুগ্ধ নেটদুনিয়া...

এই মন্তব্যের পাল্টা জবাবে আরহান বলেছেন, দেবলিনা  এবং আরতি সিং তার বিরুদ্ধে খারাপ মন্তব্য করেছন। কিন্তু  এই মন্তব্যের কোনও প্রতিবাদ করেননি রেশমি। বিগবসের ঘরে গিয়েই মডেল আরহান খানের সম্পর্কে জড়ান রেশমি দেশাই। এর আগেও আরহানের সঙ্গে চুটিয়ে প্রেম করা কালীন উঠে এসেছিল বিভিন্ন  চাঞ্চল্যকর তথ্য।  প্রাক্তন বান্ধবী অমৃতা ধানোয়া আরহানের বিরুদ্ধে অভিযোগ এনেছিলেন।