মহম্মদ শামি, হাসিন জাহান। দুজনেই নেটদুনিয়ায় আলোচনার শীর্ষে। কারণ হোক বা একারণ কোনও না কোন ইস্যুতে বরাবরই লাইমলাইটে থাকেন শামি পত্নী হাসিন। তাদের সম্পর্কের স্ট্যাটাস এখন কী সেটাও হয়তো অনেকেই জানেন না। যদিও তাতে কিছু ফারাক পড়ে না হাসিনের। একের পর ভিডিও পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় রাতারাতি ভাইরাল হাসিন। কিছুদিন আগে স্বামী যখন দেশের বাইরে কাজে ব্যস্ত সম্প্রতি তখনই সমুদ্রসৈকতের মাঝখানে উত্তাল নাচে মত্ত হয়েছিলেন হাসিন। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে টিকটক ভিডিওগুলি শেয়ারও করেছিলেন।

আরও পড়ুন-শুটিংয়ের শেষ দিনে আবেগঘন পোস্ট সৃজিতের, উস্কে দিলেন নস্ট্যালজিয়া...

সরস্বতী পুজোর দিন মেয়ে আইরার শাড়ি পড়া ছবি পোস্ট করেছিলেন হাসিন। এর পাশাপাশি ক্যাপশনও দিয়েছিলেন। 'খুব মিষ্টি লাগছে। ভগবান তোমার মঙ্গল করুক বেটা।' শামির এই পোস্ট মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছিল। কিছুদিন আগেও নেচে ভাইরাল হয়েছিল ছোট্ট খুদে। এবার আর নেচে নয়, গান গেয়ে আবারও মুগ্ধ করলেন নেটিজেনরা। হাসিন নিজের সোশ্যাল হ্যান্ডেল থেকে খুদের এই মিষ্টি গান শেয়ার করেছেন। শুনে নিন গানটি।

 

 

একের পর এক গান গেয়েই চলছে ছোট্ট আইরা। কখনও হিন্দি গানের সঙ্গে তাল মিলিয়ে কাঁধ নাচাচ্ছে তো কখন বাংলা। আর মায়ের আবদারে একের পর এক গান গেয়েই চলেছেন খুদে। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে আইরার এই গানের ভিডিও। এর আগেওসমুদ্রের মাঝখানে কালো প্যান্ট এবং গোলাপি রঙের শার্টে মেয়েকে নিয়েই  রীতিমতো ঝড় তুলেছেন নেটদুনিয়ায়।  জনপ্রিয় বলিউডি গানের সঙ্গে নাচ করতে দেখা গেছে হাসিনকে। একটি নয়, একাধিক টিকটক ভিডিও শেয়ার করেছেন হাসিন। মা এবং মেয়ে মিলে রীতিমতো ঝড় তুলেছেন সোশ্যাল মিডিয়ায়। এর আগেও বিরাট কোহলির সঙ্গে শামি কন্যার নাচ ভাইরাল হয়েছে।