ছোটপর্দার অভিনেত্রী মালভি মালহোত্রার উপর রাতের অন্ধকারে হামলা। অভিযোগ, এক ব্যক্তির বিয়ের প্রস্তাব ঠুকরে দিতেই আক্রমণ করা হয়েছে তাঁর উপর। মালভি মালহোত্রার অভিযোগ অনুযায়ী, মুম্বইয়ের রাস্তায় রাতের অন্ধকারে তাঁর উপর আক্রমণ করে হামলাকারী। সেই হামলাকারী তাঁকে পূর্বে বিয়ের প্রস্তাব দিয়েছিল বলে জানান মালভি। 

পেটে তিনবার এবং দু'হাতে ছুড়ি দিয়ে আঘাত করা হয়েছে তাঁকে। সোমবার রাতে তাঁর উপর এই হামলা চলে। যার পর তাঁকে একটি হাসপাতালে ভর্তি করানো হয়। ক্রমশ সুস্থ হয়ে উঠছেন মালভি, জানাল পুলিশ। ব্যক্তির নাম যোগেশকুমার মহিপাল সিং। মালভি আরও জানান, তিনি যোগেশকে প্রায় এক বছর ধরে চেনেন। এবং তাঁরা একে অপরের বন্ধু। যোগেশ তাঁকে বিয়ের প্রস্তাব দিতেই সেই প্রস্তাবে নাকোচ করে তার সঙ্গে কথা বলা বন্ধ করে দেন মালভি।  

আরও পড়ুনঃসিঁথি ভর্তি সিঁদুর, লাল শাড়িতে মানালি, পুজোয় নতুন বউ মিসেস অভিমন্যু চট্টোপাধ্যায়

আরও পড়ুনঃজিমের মধ্যেই অঙ্কুশের উপর 'অত্যাচার', সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিও

দুবাই থেকে ফেরার একদিন পরই হামলা হয়েছে তাঁর উপর। সোমবার রাত ৯ নাগাদ, মুম্বইয়ের ভারসোভার এক ক্যাফে থেকে ফেরার সময় এই ঘটনা ঘটে। জানা যাচ্ছে, সেই ব্যক্তি একটি দামী অডি গাড়িতে এসে মালভির উপর হামলা করে পালিয়ে যায়। প্রথম গাড়ি দাঁড় করিয়ে মালভির রাস্তা আটকায়, প্রশ্ন করতে থাকে সে কেন যোগেশের সঙ্গে কথা বলা বন্ধ করে দিয়েছে। মালভি সোজাসাপটা উত্তর দিতেই ছুরি দিয়ে তিনবার আঘাত করে যোগেশ। যোগেশের বিরুদ্ধে খুনের চেষ্টায় মামলা দায়ের হয়েছে।