লকডাউনে ভিডিও কল ভার্চ্যুলি দেখা করার একমাত্র সম্বল। তাই এভাবে চলেছে জন্মদিন পালন, আড্ডা মারা, এমনকি গান বাজনার শ্যুটিংও। এই ভিডিও কলে অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়কে সিঁদুর পরা অবস্থায় দেখা গেল। যা দেখে ভক্তদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। তাঁর সৌন্দর্যের প্রশংসায় ভরছে সোশ্যাল মিডিয়া। টেলিভিশনের পর্দায় তাঁকে সিঁদুর পরে দেখা গেলেও বাস্তব জীবনে তাঁকে ঘরোয়া বধূ হিসেবে দেখে বেশ উৎসাহিত তাঁর ভক্তরা।

আরও পড়ুনঃস্কুলের ক্রীড়া প্রতিযোগিতায় প্রথম স্থানাধিকার, জনপ্রিয় এই অভিনেত্রীকে চিনতে পারছেন

'তুঝ সঙ্গ প্রীত লগাই সাজনা' ধারাবাহিকের সেট থেকেই প্রেমকাহিনি শুরু পূজা বন্দ্যোপাধ্যায় এবং কুনাল বর্মার। নিন্দুকেরা বলে বিনোদন জগতের সম্পর্ক নাকি বেশিদিন থাকে না। তাদের ভুল প্রমাণ করে নয় বছর ধরে রিলেশনশিপে রয়েছেন কুনাল-পূজা। ২০১৭ সালে ১৬ অগাস্ট বাগদান সারেন এই কাপল। এবার আরও এক ধাপ এগিয়ে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পপ্যুলার এই জুটি। লকডাউনের আগে কুণালের সঙ্গে একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন পূজা। 

আরও পড়ুনঃসাদা গাউনে টোনড ব্যাক, দীপিকার মেট গালা লুক আজও অপসরার কথা মনে করিয়ে দেয়

ক্যাপশনে লিখেছিলেন, "আমি আজ খুব বড়ো খবর শোনাতে চলেছি। আমি আপনাদের সঙ্গে শেয়ার করতে চাই যে আজ পর্যন্ত আমি একজন কন্যা, একজন বোন, একজন বন্ধু, একজন প্রেমিকা ছিলাম। এবার আমি একজন স্ত্রীয়ের ভূমিকায় পা রাখতে চলেছি। সময় হয়ে এসেছে সারাজীবন পাশাপাশি চলার। খুব শীঘ্রই বিয়ে করতে চলেছি আমরা। আপনাদের শুভেচ্ছা চাই।" ভক্তদের মধ্যে এ খবরে উন্মাদনা বাড়তেই শুরু হল করোন আতঙ্ক। অগত্যা পিছতে হল বিয়ে। 

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা