সুশান্তের মৃত্যু যেন গোটা বি-টাউন তথা সমগ্র  বিশ্বকে নাড়িয়ে দিয়ে গেছে। তার মৃত্যুর পর থেকেই যেন মানসিক অবসাদ নামক জটিল রোগটি আরও প্রকাশ্যে এসেছে। অনেকেই এই মারণ রোগের শিকার। সুশান্তের শোক এখনও কাটিয়ে উঠতে পারেনি বলিউড আর এর মধ্যেই বিগ বস প্রতিযোগী রেশমি দেশাইয়ের প্রাক্তন প্রেমিককে নিয়ে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। বিগ বস প্রতিযোগী আরহান  খানও মানসিক অবসাদ থেকে হতাশায় চলে গেছেন। আরহানের ঘনিষ্ঠ সূত্র থেকে তেমনটাই দাবি করা হয়েছে।

 

 

আরও পড়ুন-'আম্মা তোমাকে খুব মিস করব', মায়ের মৃত্যুতে কান্নায় ভেঙে পড়লেন আলি ফজল...


আরহানের ঘনিষ্ঠ সূত্র থেকে আরও জানা গেছে, বর্তমানে আরহানের চিকিৎসা চলছে। চিকিৎসকের পরামর্শ মতোন তিনি ওষুধ খাচ্ছেন।  খুব শীঘ্রই তিনি এই রোগ থেকে সেরে উঠবেন বলে আশা করা হচ্ছে। বর্তমানে মা-বাবার সঙ্গে জয়পুরেই রয়েছেন আরহান। আপাতত বেশ কিছুদিন আরহান তার পরিবারের সঙ্গেই থাকবেন।বিগবসের ঘরে গিয়েই মডেল আরহান খানের সম্পর্কে জড়ান রেশমি দেশাই। আরহানের সঙ্গে চুটিয়ে প্রেমের নানা ছবি উঠে এসেছিল সোশ্যাল মিডিয়ায়। রেশমির সঙ্গে সম্পর্কে থাকাকালীন আরহানের গোপন রহস্য  পর্দাফাঁস করেছিল প্রাক্তন বান্ধবী অমৃতা ধানোয়া ।

 

২০১১ সালেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন আরহান। তিনি এমন এক ব্যক্তি যে কিনা কেরিয়ার আর টাকার জন্য মেয়েদের ব্যবহার করেন। এমনকী বিগ বসে আসার পাঁচ মাস আগেও অমৃতার সঙ্গে যোগাযোগ করেছিল। ৫বছরে ৫ লক্ষ টাকাও  নিয়েছিল অমৃতার থেকে। পরে এও জানা গেছে, রেশমির ফ্ল্যাটেও আরহানের পরিবার এসে থেকেছে কিন্তু তা টেরও পায়নি রেশমি। তারপরই আরহানের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় রেশমির। বিগ বসেও তার অনেক ঝামেলায় পড়তে হয়েছিল। এছাড়াও শো-এর বাইরেও নানা জটিলতার মধ্যে পড়তে হয়েছিল আরহানকে।