করোনা আতঙ্কের মধ্যেই ৪ মে মধ্যরাতে  অসুস্থ হয়ে পড়েছিলেন  জনপ্রিয় ভোজপুরী অভিনেত্রী তথা বিগ-বসের প্রাক্তন প্রতিযোগী সম্ভাবনা শেঠ। এতটাই গুরুতর অসুস্থ যে রাতের বেলায় তাকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে। সারা বিশ্ব জুড়ে দাঁপিয়ে বেড়াচ্ছে করোনা ভাইরাস। সারা দেশে দীর্ঘ লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। প্রত্যেকেই কোভিড-১৯-এর জেরে গৃহবন্দি। তারকা থেকে সাধারণ মানুষ কেউ বাদ পড়েননি সেই তালিকা থেকে। এই মারণ ভাইরাসের থাবা অভিনেত্রীকে গ্রাস  করল কিনা এই নিয়েই উত্তাল হয়েছিল নেটদুনিয়া।  তারপর থেকেই অভিনেত্রীকে নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছিল।

আরও পড়ুন-কালো ফিনফিনে শিফনে আইটেম নাম্বারে ঝটকা হাসিনের, ভরা যৌবনে বুঁদ নেটিজেনরা...

গুঞ্জনের পারদ ক্রমশ যেন চড়চড়িয়ে বাড়ছিল। আর সেই সময়েই গুঞ্জনের পাল্টা জবাব দিলেন সম্ভাবনা নিজেই। তিনি জানিয়েছেন, করোনায় আক্রান্ত হন নি তিনি। তার ব্লাড প্রেসার এতটাই নেমে গিয়েছিল যে হঠাৎ করেই তিনি জ্ঞান হারিয়ে ফেলেছিলেন। আর সেই কারণেই তাকে তড়িঘড়ি করে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। যারা তাকে নিয়ে অযথা গুজব ছড়াচ্ছে তাদেরকেও স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন অভিনেত্রী। দেখে নিন পোস্টটি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sambhavna Seth (@sambhavnasethofficial) on May 6, 2020 at 12:44am PDT

 

আরও পড়ুন-ঘনিষ্ঠ চুম্বনের দৃশ্যে অভিনয় করেই আইনি নোটিশ, চরম বিতর্কের মুখে পড়েছিলেন ঐশ্বর্য...

সম্ভাবনার অসুস্থতার খবর প্রকাশ্যে এনেছেন তার স্বামী অবিনাশ ত্রিবেদী। স্ত্রী সম্ভাবনার ইনস্টাগ্রামেই এই খবর প্রকাশ্যে আনেন অবিনাশ। তারপর থেকেই ভক্তদের মধ্যে তাকে নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে। কি হয়েছে অভিনেত্রীর। কি কারণেই বা মধ্যরাতে তাকে নিয়ে হাসপাতালে যেতে হল এই নিয়েই জোর জল্পনা চলছে। অবিনাশ জানিয়েছিলেন,ভোর ৫ টার সময় হাসপাতালে থেকে বাড়ি ফিরলেও আবারও তাকে হাসপাতালে নিয়ে যেতে হয়েছে তাই আজ আর কোনও ব্লগ পোস্ট তারা করবেন না। তবে বিগ বসের এই প্রাক্তন প্রতিযোগী যাতে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে যান সেই কামনাই করেছেন ভক্তেরা। ভোজপুরী সিনেমার জনপ্রিয় অভিনেত্রীকে বলিউডে আইটেম নাম্বারে দেখা গেছে। তবে বিগ বসের ঘরে এসে যেন জনপ্রিয়তা কয়েকগুণ বেশি বেড়েছে অভিনেত্রী সম্ভাবনার।