করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। ইতিমধ্যেই করোনা আতঙ্কে জেরবার বিশ্ববাসী । ইতিমধ্যেই করোনা রুখতে দেশে তৃতীয় দফার লকডাউন শুরু হয়েছে। স্কুল-কলেজ থেকে অফিস-শুটিং-সিনেমাহল সব বন্ধ। আর যার ফলেই বড়সড়া আর্থিক সমস্যার মুখে পড়েছে বিনোদন জগতেক সমস্ত কর্মীরা। আর তাদের পাশে দাঁড়িয়েছেন বলি তারকারা। এহেন পরিস্থিতি সামাল দিতে  গিয়ে অনেকেই হিমশিম খাচ্ছেন। সম্প্রতি সেই তালিকায় রয়েছেন 'নাগিন' অভিনেত্রী সায়ন্তনী ঘোষ। 

আরও পড়ুন-লিপলক থেকে ঘনিষ্ঠ দৃশ্য, বিতর্কেই পেজ থ্রি-র শিরোনামে পূজা বেদী...

বাঙালি কন্যা হয়েও হিন্দি টেলিভিশনে তার জনপ্রিয়তা তুঙ্গে। সম্প্রতি লকডাউন পরিস্থিতিতে নিজের সমস্যার কথা তুলে ধরেছেন অভিনেত্রী নিজেই। তিনি জানিয়েছেন, 'বর্তমান পরিস্থিতিতে তিনি ভীষণই সমস্যার মধ্যে রয়েছেন। যাদের কাছে পারিশ্রমিক পাওনা রয়েছে তারা কেউই টাকা দিতে অস্বীকার করেননি কিন্তু এই পরিস্থিতিতে তারা কোথা থেকে টাকা দেবেন। অনেকগুলি কাজের জন্য পারিশ্রমিক আটকে রয়েছে। যার ফলে বাড়ি, গাড়ি সমস্ত ইএমআই আটকে রয়েছে। কিন্তু সংসার চালানোর জন্য নানা সমস্যার মুখে পড়তে হচ্ছে। এতদিন না হলেও এবার সমস্যাটা বাড়ছে।'

আরও পড়ুন-মা হতে চলেছেন শুভশ্রী, দ্বিতীয় বিবাহবার্ষিকীতে সুখবর দিলেন রাজ ঘরণী...
 
শুধুমাত্র নিজের সমস্যার কথাই নয়, দৈনিক পারিশ্রমিকের ভিত্তিতে যারা কাজ করেন তাদের নিয়েও উদ্বেগ প্রকাশ করেছেন অভিনেত্রী। প্রতিটা মানুষেরই এই সময়টা ভীষণ অসুবিধা হচ্ছে। তবে লকডাউন উঠে গেলেই বা কতটা নিরাপদে শুটিং হবে তা নিয়েও চিন্তিত অভিনেত্রী সায়ন্তনী। সামাজিক দূরত্ব বজায় রেখে কতটা সচেতন থাকা যাবে তা নিয়ে উদ্বিগ্ন অভিনেত্রী। কারণ মানুষের সংস্পর্শেই সংক্রমিত হচ্ছে এই করোনা ভাইরাস । মানুষের নিঃশ্বাস প্রশ্বাসের সঙ্গেই ছড়িয়ে যাচ্ছে এই রোগের জীবানু। যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভাইরাসে আক্রান্ত এবং মৃতের সংখ্যা। সারা দেশে  মহামারির আকার ধারণ করেছে এই করোনা ভাইরাস।