পুনে- মুম্বই হাইওয়েতে দুর্ঘটনায় গুরুতর অসুস্থ হয়েছেন বর্ষীয়ান বলি অভিনেত্রী শাবানা আজমি। বেশ কিছুদিন তিনি আইসিইউ-তে ছিলেন।  ১৩ দিন পর গতকালই হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফিরেছেন বর্ষীয়ান বলি অভিনেত্রী শাবানা আজমি। এখন কেমন আছেন তিনি। এই প্রশ্নই এখন উঠে আসছে। হাসপাতাল থেকে ছাড়াও পেলেও এখনও পুরোপুরি সুস্থ নন অভিনেত্রী। এখন দরকার বিশ্রামের। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী এখন সম্পূর্ণ বিশ্রামে রয়েছেন অভিনেত্রী।

 

 

গত ১৮ জানুয়ারি পুনে- মুম্বই হাইওয়েতে দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন শাবানা। সেই একই গাড়িতে ছিলেন জাভেদ আখতারও। তারপরই তাকে মুম্বইয়ের হাসপাতালে ভর্তি করা হয়। শাবানার গাড়িরও বিশাল ক্ষতি হয়।  গাড়ির পিছনে বসে থাকার কারণেই প্রাণে বেঁচে যান অভিনেত্রী। আগেরতুলনায় তার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল বলে জানিয়েছেন জাভেদ আখতার। 

আরও পড়ুন-বিয়ের আগেই ভাইরাল আদিত্য-ঝুমা বৌদির চুম্বনের ভিডিও, কী প্রতিক্রিয়া নেহার...

বলি মহলের একাধিক অভিনেতা থেকে অভিনেত্রী প্রত্যেকেই তাকে হাসপাতালে দেখতে ভিড় জমিয়েছিলেন। শাবানার সুস্থতার কামনা করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও টুইটও করেছিলেন। শাবানার এই দুর্ঘটনার খবরে রীতিমতো উদ্বিগ্ন বলি মহল। আপাতত সঙ্কট কাটিয়ে তিনি বাড়ি ফিরেছেন। তার আরোগ্য কামনা করেছে গোটা বলি মহল। আপাততে ডাক্তারের পরামর্শ মতোই আরও কিছুদিন থাকতে হবে শাবানাকে।