শিল্পা শেট্টিকে শেষ দেখা গিয়েছিল ২০০৭ সালে আপনে ছবিতে। তারপর থেকেই তাঁকে বড় পর্দায় পায়নি বলিউড। ছোট পর্দায় বিভিন্ন সময় রিয়ালিটি শো-এ বিচারকের আসনগ্রহণ করলেও বড় পর্দায় থেকে একপ্রকার দুরের ছিলেন তিনি। যদিও মাঝে মধ্যে বেশ কয়েকটি ছবিতে তাঁকে অতিথি শিল্পী হিসেবে দেখা গিয়েছিল। কিন্তু মুখ্যভুমিকায় কিংবা পার্শ্বচরিত্র তাঁর দেখা পাননি ভক্তরা। 

 

 

মাঝে কেটেগিয়েছে বারো বছর। এখনও একই লুকে সকলের নজর কাড়েন তিনি। বদল ঘটেনি কিছুরই। এখনও ফিটনেস নিপস থেকে শুরু করে স্টাইল স্টেটমেন্ট, হালফ্যাশনে তাঁর জুড়ি মেলা ভার। তিনিই এবার সদয় হলেন ভক্তদের ওপর। ছবির প্রস্তাব আনন্দের সঙ্গে গ্রহণ করেনিলেন। এই একই ছবিতে অভিনয় থাকছেন ইয়ামি গৌতম ও দিলজিৎ দোসাঞ্ঝ। এখানেই শেষ নয়, এই কমেডি ছবির মাধ্যমেই বলিউডে পা রাখতে চলেছেন আজিজ মিশ্রা পুত্র হারুণ মিশ্রা। 

আরও পড়ুনঃ বয়সকালে দেখতে হবে কেমন! মজার খেলায় মাতলেন বলিউড তারকারা

বর্তমানে ছুটির মেজাজে অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ারও করলেন ভক্তদের জন্য। সেখান থেকে ফিরেই ছবির কাজে হাত দেবেন তিনি। অগাস্ট মাস থেকেই শ্যুটিং ফ্লোরে ফিরবেন নায়িকা। প্রথম বলিউডে তাঁর ডেবিউ হয়েছিল কাজল ও শাহরুখ খান অভিনীত বাজিগর ছবির মধ্যে দিয়ে। মোট ২৫ বছরের কর্মজীবনে ১২ বছরের বিরতি। আবার পর্দায় ফিরছে শিল্পা ম্যাজিক। ফলেই দর্শকের মধ্যে এখন কৌতুহল তুঙ্গে।