বয়সকালে অভিনেতা-অভিনেত্রীদের দেখ়তে হবে কেমন! সেই প্রশ্ন অনেকেরই মনে জাগে। একসময় যাঁরা পর্দা কাঁপান তাদের স্টাইল, লুক ও অভিনয় দিয়ে, তাঁরাই সময়ের সঙ্গে সঙ্গে অনেকেই নিজেদের আবার গুঁটিয়ে নেন। এবার মজার ছলে সেই প্রচেষ্টাই করলেন বলিউডের অভিনেতা অভিনেত্রীরা। বয়স হলে কেমন কালবে দেখতে। একটি অ্যাপের মাধ্যমে পাল্টে ফেলছেন তাঁরা নিজেদের চেহারা। বছর ২৫-৩০ পর কতটা নিজেদের ধরে রাখার ক্ষমতা তারা রাখবেন, কেমনই বা হবে তাঁদের চেহারা! সব দিক থেকেই উত্তর মিলছে এই ছবিতে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে শেয়ার করে নিচ্ছেন তাঁরা।

 

 

তবে বরুণ ধাওয়ানের ছবি সঙ্গে যেন গুলিয়ে গেল অনিল কাপুরের মুখ। বরণ ধাওয়ানের শেয়ার করা ছবির মধ্যেই যেন লুকিয়ে অনিল কাপুরের ছাপ। ছবি দেখা মাত্রই ভক্তরা মন্তব্য করে বসলেন অভিনেতার সোশ্যাল পেজে। শুধু তিনিই নন। এই চ্যালেঞ্জ-এ প্রথম নাম জড়িয়েছিল সোনাম কাপুরের। তাঁরই এক ভক্ত শেয়ার করে ছিলেন সোনাম কাপুরকে বৃদ্ধা বয়সে কেমন দেখতে লাগতে পারে তার একটি ছবি। সেখান থেকেই এখন সকলেই এই অ্যাপের মাধ্যমে ঝালিয়ে দেখছেন নিজের ভবিষ্যতের লুক।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Old age hit me like .. 👀

A post shared by Arjun Kapoor (@arjunkapoor) on Jul 16, 2019 at 3:52am PDT

আরও পড়ুনঃ শ্বাসরুদ্ধ ছবির টিজার, একে অন্যকে কড়া টক্কর দিলেন হৃত্বিক-টাইগার

চ্যালেঞ্জ-এ সামিল হলেন অর্জুন কাপুরও। তিনিও নিজের ছবি ভক্তদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় শেয়াার করে নিলেন। ষাঠের দরগোড়ায় কেমন দেখতে হতে পারে সকলকে সেই আভাস মিললেও, বলিউড যে ত্রিশ বছর পর আবারও বরুণ ধাওয়ানের মধ্যে দিয়ে অনিল কাপুরকে ফিরে পেতে পারেন সেই আভাস মিলল তাঁর ছবি থেকে।