Asianet News BanglaAsianet News Bangla

'ঈশ্বর আমাদের সঙ্গেই রয়েছেন', রিয়াকে গ্রেফতারের পরেই টুইট সুশান্তের দিদি শ্বেতার

  • রিয়ার গ্রেফতারির খবর পেতেই টুইট করেছেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি।
  • সুশান্তের মৃত্যুর ঠিক ৮৭ দিনের মাথায় গ্রেফতার হলেন রিয়া চক্রবর্তী
  • সত্যমেব জয়তে বলেও টুইট করেছেন সুশান্তের ভক্তরা
  • জেরার মুখে পড়ে কান্নায় ভেঙে পড়েছেন রিয়া
     
After arrested Rhea Chakraborty Sushants sister shweta tweets god is with us brd
Author
Kolkata, First Published Sep 8, 2020, 5:10 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

 সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে একের পর এক নয়া মোড় বেরিয়ে আসছে। দীর্ঘ জল্পনার পর বড় সাফল্য। অবশেষে গ্রেফতার হলেন সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী। আজ তৃতীয়দিনের এনসিবি জেরার মুখে ভেঙে পড়লেন রিয়া চক্রবর্তী। সূত্র থেকে জানা গেছে, তিনি যে মাদক সেবন করেন সেই কথা মেন নিয়েছেন রিয়া। শুধু তাই রিয়া ও তার ভাইয়ের কাছ থেকেই বলিউডের আরও ২৫ জন সেলেবদের নামও উঠে এসেছে। যারা সকলেই এই মাদকচক্রের সঙ্গে যুক্ত ছিলেন। কয়েকদিন আগেই মাদকচক্রে জড়িত থাকার জন্য গ্রেফতার করা হয়েছে রিয়া চক্রবর্তীর ভাই সৌভিককে। এবারও রিয়াও স্বীকার করে নিলেন মাদক সেবনের কথা। রিয়ার গ্রেফতারির খবর পেতেই টুইট করেছেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি।

আরও পড়ুন-গ্রেফতার সুশান্ত মৃত্যুকান্ডের মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী, এনসিবি-র জেরায় স্বীকার 'ড্রাগ' সেবনের কথা...

সম্প্রতি সুশান্তের দিদি জানিয়েছেন, 'ঈশ্বর আমাদের সঙ্গেই রয়েছেন'। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সুশান্তের দিদির করা টুইট। রিয়ার গ্রেফতারির খবর প্রকাশ্যে আসতেই উত্তাল হয়েছে সোশ্যাাল মিডিয়া।  সোশ্যাল মিডিয়া জুড়ে টুইটের ঝড় বইছে। সত্যমেব জয়তে বলেও টুইট করেছেন সুশান্তের ভক্তরা।

 

 

সুশান্তের মৃত্যুর ঠিক ৮৭ দিনের মাথায় গ্রেফতার হয়েছেন রিয়া চক্রবর্তী। ৪ টি কেন্দ্রীয় সংস্থা মোট ৮২ ঘন্টা জেরা করেছে রিয়াকে। জেরার মুখে পড়ে কান্নায় ভেঙে পড়েছেন রিয়া।  মাদক সেবন নিয়ে একাধিক মিথ্যে কথা বলার পর আজ সত্যি কথা স্বীকার করে নিয়েছেন রিয়া। আজই গ্রেফতারের পর মেডিক্যাল টেস্ট হবে রিয়া। সূত্র থেকে জানা গেছে, রিয়ার রক্ত ও চুলের নমুনাও সংগ্রহ করা হবে। সত্যিই তিনি মাদকে আসক্ত কিনা তা জান যাবে। কিছুদিন আগেই  রিয়ার বাড়িতেও তল্লাশি চালিয়েছিল এনসিবি। সেখান থেকেই বাজেয়াপ্ত করা হয়েছে রিয়ার ল্যাপটপ। তারপর থেকেই বিভিন্ন তথ্য বেরিয়ে আসছে। 

আরও পড়ুন-সুশান্ত মৃত্যুকাণ্ডে অবশেষে গ্রেফতার রিয়া, মাদক চক্রে জড়িয়ে এনসিবি-র জালে নায়িকা...


মুম্বই পুলিশ,বিহার পুলিশ, ইডি, সিবিআই-এর পর সুশান্তের মৃত্যু মামলা খতিয়ে দেখতে তদন্তভার নিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। শুধু ড্রাগ সেবন নয়, ড্রাগ পাচার এবং ব্যবসায়িক ক্ষেত্রে ড্রাগ আদান-প্রদানেরও অভিযোগ আনা হয়েছে রিয়া ও তার সঙ্গীদের বিরুদ্ধে। একাধিকবার এনসিবি-র জেরার মুখে পড়েছিলেন অভিনেত্রী। প্রতিদিনই এনসিবি দফতরে দফায় দফায় জেরা চলছে।  আজ তৃতীয় দফাতেই তিনি কান্নায় ভেঙে পড়েছেন। গতকালই বান্দ্রা থানায় সুশান্তের দুই দিদি প্রিয়াঙ্কা সিং ও মিতু সিং ও চিকিৎসক তরুণ কুমারের বিরুদ্ধে একাধিক ধারায় এফআইআর দায়ের করেছেন অভিনেত্রী। রিয়ার করা এই এফআইআর-কে ভুয়ো বলে দাবি করেছেন সুশান্তের আরেক দিদি শ্বেতা সিং কীর্তি।

Follow Us:
Download App:
  • android
  • ios