সুশান্ত সিং রাজপুতকে নিয়ে একের পর এক গোপন তথ্য প্রকাশ্যে আসছে। যত সময় এগোচ্ছে তার মৃত্যু নিয়ে  জট ক্রমশ গাঢ় হচ্ছে।  বিজেপি সাংসদ তথা  অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায় বিভিন্ন বিষয় সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন। নিজের টুইটারেএকের পর এক ক্ষোভ উগরে দিয়েছেন রূপা গঙ্গোপাধ্যায় । সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত নিয়েও  দাবি করেছিলেন অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। নিজের টুইটারে অভিনেত্রী জানিয়েছিন, অভিনেতার মৃত্যুর তদন্তভার কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে তুলে দেওয়া হোক।  আবারও নতুন করে টুইটারে ফুঁসে উঠলেন অভিনেত্রী।

আরও পড়ুন-' সুশান্তের বাড়ির ডুপ্লিকেট চাবি কীভাবে তৈরি হল এত তাড়াতাড়ি ', প্রশ্ন তুললেন সাংসদ অভিনেত্রী...

 সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত শুরু না হওয়া পর্যন্ত তিনি শান্তিতে ঘুমোতে পারছেন না। আর এই দাবিতেই সোশ্যাল মিডিয়ায় প্রচার শুরু করেছেন বিজেপি সাংসদ। গতকাল সারা রাত তিনি ঘুমোন নি। তার প্রমাণ মিলেছে টুইটারেই। নির্ঘুম অবস্থাতেই সারা রাত জেগে সুশান্তের মৃত্যু নিয়ে একের পর এক প্রশ্ন ছুড়ে দিয়েছন রূপা। দেখে নিন টুইটটি।

 

 

সুশান্তের মৃত্যুতে তিনি চোখের পাতা এক করতে পারছেন না।  প্রতি ঘন্টায় একটি করে প্রশ্ন রেখেছেন রূপা।  পুলিশ যদিও সুশান্তের মৃত্যুকে আত্মহত্যা বলছেন, তারপরেও বেশ কিছু প্রশ্ন থেকে যাচ্ছে বলে দাবি করেছেন বিজেপি সাংসদ। রূপা আরও জানিয়েছেন, স্বজনপোষণ বিভিন্ন ক্ষেত্রে আসে। যে ভবিষ্যতে চোখ রেখেছে, যার নজর আকাশে, তার উপর স্বজনপোষণ কি সত্যিই প্রভাব ফেলে।

 

 

রূপা এইভাবেই সারা রাত জেগে একের পর এক প্রশ্ন ছুড়ে দিয়েছেম। তার উচ্চতা নিয়েও প্রশ্ন তুলেছেন রূপা। তার পক্ষে সিলিং ফ্যান থেকে ঝুলে আত্মহত্যা করা সম্ভব কিনা  তা নিয়েও প্রশ্ন তুলেছেন। ফের সিবিআই তদন্তের জন্য সোচ্চার হয়েছেন রূপা। 

 

 

সুশান্তের মৃত্যুর সময় তার প্রিয় পোষ্য ফাজ সেই ঘরেই ছিল। সেও একবার ডাকল না, এই প্রশ্নও  তুলেছেন রূপা,

 

 


কিছুদিন আগেও সুশান্তের বাড়ির চাবি নিয়ে প্রশ্ন তুললেন রূপা। কীভাবে এত তাড়াতাড়ি সুশান্তের বাড়ির ডুপ্লিকেট চাবি তৈরি হল, তা নিয়ে প্রশ্ন তুলেছেন বিজেপির রাজ্যসভার সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়। তবে শুধু সুশান্তের চাবি নিয়েই প্রশ্ন তোলেন নি এর পাশাপাশি নিজের বাড়ির আধুনিক লক সিস্টেমের ছবিও পোস্ট করেছিলেন রূপা।

 


ঠিক কোন পরিস্থিতিতে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন সুশান্ত সেই কারণ খতিয়ে দেখতেই তদন্তে নেমেছে পুলিশ। একের পর এক অভিনেতারা তার মৃত্যু নিয়ে সরব হচ্ছেন সোশ্য়াল মিডিয়ায়। সম্প্রতি সুশান্ত  সিং রাজপুতের মৃত্য নিয়ে গর্জে উঠেছেন মহাভারতের দ্রৌপদী রূপা গঙ্গোপাধ্যায়।