Asianet News BanglaAsianet News Bangla

সুশান্তের মৃত্যুর পর স্বজনপোষণের বিতর্ক তুঙ্গে, কোপ পড়ল জাহ্নবীর 'গুঞ্জন সাক্সেনা'-এ

  • মুক্তি পেল গুঞ্জন সক্সেনা: দ্য কার্গিল গার্ল-এর ট্রেলার
  • ট্রেলার মুক্তি পেতেই স্বজনপোষণের জন্য কটাক্ষের মুখে জাহ্নবী কাপুর
  • সুশান্তের সিং রাজপুতের মৃত্যুর পর প্রথম 'বয়কট'র মুখে করণের জোহারের প্রযোজনা
  • ব্যান করা হোক ছবিটি, আওয়াজ উঠল দর্শকমহলে
After Sushant Singh Rajput's demise the first backlash faced by Janhvi Kapoor for Gunjan Saxena trailer ADB
Author
Kolkata, First Published Aug 1, 2020, 1:48 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মোড় ঘুরতেই রোষে ফেটে পড়ছে দর্শকমহল। রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে উঠে এসেছে নানা তথ্য। সুশান্তের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে ট্রান্সজ্যাকশন হয়েছে কোটি কোটি টাকা। ব্যাঙ্ক ব্যালেন্স প্রায় অর্ধেক হয়ে গিয়েছিল রিয়ার ফূর্তির কারণে। এমনই খবরে ছড়িয়ে গিয়েছে চারিদিক। এতকিছুর মাঝে সাংঘাতিক পদক্ষেপ নিয়ে ফেলল করণ জোহারের ধর্মা প্রযোজনা সংস্থা এবং নেটফ্লিক্স। মুক্তি পেল গুঞ্জন সক্সেনা: দ্য কার্গিল গার্ল-এর ট্রেলার। মুক্তি পেতেই কটাক্ষের অন্ত নেই কমেন্ট সেকশনে। একের পর এক সিনেপ্রেমীরা প্রশ্ন তুলছে সোশ্যাল মিডিয়ায়। জাহ্নবী কাপুর রয়েছে নাম ভূমিকায়। তাঁর অভিনয় নিয়ে কটাক্ষ করে চলেছে তারা। 

আরও পড়ুনঃসাদা পোশাকে-চোখে জল নিয়ে রিয়া, 'লুকিয়ে' ভিডিও প্রকাশ, 'অভিনয়টাও ভাল করতে শেখনি'

তবে সুশান্তের মৃত্যুর পর স্টারকিডদের সমস্ত ছবি বয়কটের যে রব উঠেছিল তার প্রথম শিকার হলেন শ্রীদেবী-কন্যা। তাঁকে নিয়ে নানা নিন্দা চলছে সিনেদর্শকদের মধ্যে। প্রথমত ছবি বয়কট নিয়ে যে আওয়াজ উঠেছিল তা যেন আরও দৃঢ় হয়ে গিয়েছে। প্রথমত জাহ্নবী কাপুর স্টারকিডদের মধ্যে একজন। তারকার সন্তান হওয়ার পাশাপাশি গুঞ্জন সক্সেনা: দ্য কার্গিল গার্ল-এর প্রযোজনা সংস্থা হল ধর্মা প্রোডাকশন। করণ জোহারের উপর সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জেরে প্রথম থেকেই ক্ষোভ উগরে দিয়েছিল নেটিজেনরা। এবার তাঁর প্রযোজনা সংস্থার ছবি দেখে আরও রোষে ফেটে পড়ল সাইবারবাসী। 

আরও পড়ুনঃ'জিহাদি', 'পাকিস্তানি' বলে সম্বোধন ইরফান খানের ছেলেকে, কড়া জবাব বাবিলের

কার্গিল গার্ল হিসাবে পরিচিত গুঞ্জন সক্সেনা। তাঁর বায়োপিক হল এই ছবি। ছবিতে জাহ্নবী প্রধান চরিত্রে থাকলেও নজরে পড়েছেন পঙ্কজ ত্রিপাঠি, অঙ্গদ বেদী, বীনিত কুমার সিং এবং মানব বীজকে। তাঁদের অভিনয় দক্ষতা মুগ্ধ করেছে দর্শকমহলকে। প্রশ্ন উঠছে এত ভাল অভিনেত্রীরা বলিউডে থাকতে জাহ্নবী কেন এই দেশাত্মবোধক ছবিতে নেওয়া হল। গুঞ্জন সক্সেনা দেশের গর্ব। তাঁর চরিত্রের জন্য তাপসী পান্নু, সানিয়া মালহোত্রার মত অভিনেত্রীদের কেন নেওয়া হল। এর পিছনেও স্বজনপোষণকে দায়ী করেছে দর্শককূল। বায়োপিকটি নেটফ্লিক্সে মুক্তি পাবে ১২ অগাস্ট।   

Follow Us:
Download App:
  • android
  • ios