সব খেলারই সেরা বাঙালির তুমি ফুটবল। আর সেই ফুটবল খেলা নিয়েই তৈরী হবে অমিত রবীন্দ্র নাথ শর্মার পরবর্তী ছবি 'ময়দান'। যেখানে এবার বলিউড ও  টলিউড এক হয়ে যাবে ।  অজয় দেবগন ভারতীয় ফুটবল কোচ এবং ম্য়ানেজার সৈয়দ আবদুল রহিমের ভূমিকায় অভিনয় করবেন বলে জানা গেছে। তাই যখন ফুটবল খেলা নিয়ে  ছবি হচ্ছে, সেখানে কোনোও বাঙালি অভিনয় করবে না তাতো হয়না। তাই আরো বড় সুখবরটি হল, এই ছবিতে গুরুত্বপুর্ন অভিনয় করবেন, রুদ্রনীল ঘোষ এবং দক্ষিণ ভারতীয়
অভিনেত্রী কিরথি সুরেশ। 

১৯৫২-১৯৬২ সালে এসএ রহিমের পরিচালনায় ভারতীয় ফুটবল দল কীভাবে দেশে গৌরব অর্জন করেছিল তার উপর ভিত্তি করে  'ময়দান' ছবিটি তৈরি করা হচ্ছে। 
এই ছবির শ্যুটিং সংক্রান্ত কাজে 'ময়দান' ছবির টিম এই মাসের শেষের দিকে কলকাতা আসছে। নভেম্বরের মাঝামাঝি ১০দিন মত শ্যুটিং হবে কলকাতায়। অজয় দেবগণ ও রুদ্রনীল দুজনেই থাকবেন শ্যুটিংয়ে। । শহরের একটি স্টেডিয়াম আর জেলার কিছু লোকেশনে শ্যুটিং হবে । এই ছবিতে  অমর্ত্য আর আরিয়ানকেও দেখা যাবে ।

যাই হোক, সবার নজর এখন 'বধাই হো' এর পরিচালক অমিত রবীন্দ্র নাথ শর্মার দিকে। সব ফুটবল প্রেমীরাই  এখন অপেক্ষায়। 'ময়দান' ছবিটি মুক্তি  পাবে ২০২০ সালের দিকে।