বলিউডে তারা বেজায় গলায় গলায় বন্ধু। একে অপরের সঙ্গে ছবিও করেছেন অনেক। অ্যাকশন হিরো অক্ষয় কুমার ও জন আব্রাহম মজার চিত্রনাট্যে নজর কেড়েছেন সকলের। সেই দুই বন্ধুই এবার বলিউডে দাঁড়িয়ে মুখোমুখি। একই দিনে প্রকাশ্যে আসতে চলেছে এই জুটি অভিনীত ছবি। স্বাধীনতা দিবসের দিন মুক্তি পাচ্ছে একগুচ্ছ ছবি। তারই মধ্যে রয়েছে অক্ষয় কুমার অভিনীত ছবি মিশন মঙ্গল ও জন আব্রাহম অভিনীত ছবি বাটলা হাউস। ১৫ই অগাস্ট দুই ছবিরই মুক্তি। তাই মুখোমুখী বক্স অফিসে এবার প্রতিদ্বন্দীতায় জন-অক্ষয়। 

কার দৌড় কত দূর! দুই ভিন্ন স্বাদের ছবিতে কোন তারকাকে বেশি পছন্দ করবেন দর্শক, তার উত্তর মিলবে ছবি মুক্তি পাওয়ার পর। তবে প্রথমবারের জন্য মুখোমুখী এসে তাদের মধ্যে কোনও রকমই বন্ধুত্ব চির খাওয়ার প্রশ্নই ওঠেনা।

আরও পড়ুনঃ ভক্তের জন্মদিনে কী করতে চলেছেন মাধুরী দীক্ষিত, সোশ্যাল মিডিয়ায় জানালেন সেই খবর

দুই দেশী তারকার ছবিকে ঘিরেই এখন উত্তেজনা তুঙ্গে। একদিকে মঙ্গল গ্রহের যাত্রার ওপর নির্ভর কের একটি চিত্রনাট্য তৈরি, যেখানে অক্ষয় কুমারের বিপরীতে দেখা যাবে বিদ্যা বালানকে, তেমনই আবার অন্যদিকে বাটলা হাউসের স্মৃতিকে ঘিরে তৈরি ছবির চিত্রনাট্য, যেখানে জন আব্রাহমকে দেখা যাবে পুলিশি অধিকর্তার ভুমিকায়। কোন ছবিতে বাজিমাত, কোন বন্ধুর বক্স অফিসে কগোলে হারালেন অন্যজনকে তার উত্তর মিলবে ছবি মুক্তির পরই।