তাঁরা হলেন বলিউডের দুই দেশী বয়, অক্ষয় কুমার ও জন আব্রাহম। বিটাউনে তাঁদের বন্ধুত্ব এক কথায় হিংসে করার মতন। এবার সেই ছবিই প্রকাশ্যে আসায় ভাইলার হল তা নেট দুনিয়ায়। ছবির প্রমোশনে একে অন্যের কাঁধে উঠে পোজ দিলেন ক্যামেরার সামনে। আবার তাঁরাই একে অপরকে জোর টেক্কা দিতে চলেছেন ১৫ই অগাস্ট। তবে এক সময় অক্ষয় কুমারের হাত ধরেই কমেডি শিখেছিলেন জন, তাঁদের বন্ধুত্বের সমীকরণ গাঢ় হয়ে উঠেছিল গরম মশলা ছবির মধ্যে দিয়েই।

আরও পড়ুনঃ বন্দুক হাতে কঙ্গনা রানওয়াত, আগামী ছবির টিজার মুক্তির পরই ভাইলার নেট দুনিয়ায়

একই দিনে মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমার অভিনীত ছবি মিশন মঙ্গল ও জন আব্রাহম অভিনীত ছবি বাটলা হাউস। বিটাউনে এর আগেও মুখোমুখী টক্করে নেমেছিলেন বহু অভিনেতা-অভিনেত্রী। সেই ছবিকে ঘিরে বিবাদও দেখা গিয়েছে অনেকের মধ্যে। কিন্তু এই দুই অভিনেতা একই সঙ্গে একাধিক হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। ফলে তাঁদের বক্স অফিসের টক্কর যেমনই হোক না কেন অফস্ক্রিন সম্পর্কতে যে তার বিন্দুমাত্র আঁচ আসবে না, এই ভিডিও সেই সত্যই আবার প্রমাণ করে দিন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Yeh Yaari Hain 🤘😎 #akshaykumar #johnabraham 🎧 @desimusicfactory @tonykakkar @anshul300 @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on Aug 9, 2019 at 2:36am PDT

 

সব দিক দিয়ে দেখতে গেলে বলিউডের এই দুই তারকা এখন অনবদ্য অভিনয়ের ভারসাম্য বজায় রাখেন। কখনও কমেডি কখনও আবার চুড়ান্ত সিরিয়াস ছবির চিত্রনাট্যের সঙ্গে বেজায় নিজেদের মানিয়ে নেন তাঁরা। তবে বর্তমানে মিশন মঙ্গলের প্রচারে যেভাবে এগিয়ে এলে অক্ষয় কুমার তা থেকে এক ধাপ পিছিয়েই রইল বাটলা হাউস। এই ছবির প্রচারে ততটা তৎপরতা দেখাতে পারলেন না জন আব্রাহম।