অসমের ভয়াবহ বন্যা পরিস্থিতির কথা মাথায় রেখেই এখন মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে সাধ্য মতন অনুদান পাঠাচ্ছেন অনেকেই। সেই তালিকায় এবার নাম লেখালেন খোদ বলিউড তারকা অক্ষয় কুমার। ২ কোটি টাকা দুর্গতদের পাশে দাঁড়াতে অনুদান দিলেন তিনি। যার মধ্যে এক কোটি টাকা যাবে অসমের বন্যা পরিস্থিতি ও দুর্গতদের ত্রাণ তহবিলে, অন্য এক কোটি যাবে কাজিরাঙা উদ্যানের উদ্দেশ্যে। 

আরও পড়ুনঃ অসমে বন্যা পরিস্থিতিরর অবনতি হচ্ছে! পাশে দাঁড়িয়ে বার্তা দিলেন প্রিয়ঙ্কা
অসমের পরিস্থিতি ক্রমাগত ভয়াবহ হয়ে উঠছে। মোট ৩৩টি জেলার মধ্যে ৩০টিই বর্তমানে বন্যার কবলে। মৃত্যের সংখ্যা ক্রমেই বেড়ে চলেছে। মোটের ওপর তিন লক্ষ মানুষ ভিটে ছেড়েছে বন্যার জলস্তর বাড়ার ফলে। ফলেই এই ভয়াবহ অবস্থাতে মানুষের পাশে অসমের স্থানীয় মানুষের পাশে দাঁড়াতে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন সকলেই।

 


মঙ্গলবার সেই খবরই  নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় প্রকাশ্যে নিয়ে এলেন অক্ষয় কুমার। এই টুইটে স্পষ্ট ধরা দিল যে তাঁর নজরে কেবলই মানুষের সমস্যা নয়, বন্যার ফলে পশুপাখি, গাছপালাদেরও যে সমস্যায় পড়তে হয়েছে  সেই দিকে নজর দিয়েই এই সিদ্ধান্ত নিলেন তিনি। এখানেই শেষ নয়, তিনি তাঁর ভক্তদের উদ্দেশ্যেও এদিন আবেদন করেন যাতে সামর্থ মতন তাঁরাও সাহায্যের হাত বাড়িয়ে দেয়।