অসমে বন্যা পরিস্থিতির  ক্রমশ অবনতি হচ্ছে। মোট ৩৩টির মধ্য়ে ৩০টি জেলা বন্যার কবলে। মৃতের সংখ্যা ক্রমশ বাড়ছে। অসমের এই দুরবস্থা দেখে প্রিয়ঙ্কা চোপড়া টুইট করলেন। প্রিয়ঙ্কা টুইট করে ভক্তদেরকে অসমের পাশে দাঁড়ানোর বার্তা দিলেন। 

প্রিয়ঙ্কা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লেখেন, অসম এবং ভারতের অন্যান্য অঞ্চল থেকে যে সব খবর আসছে তাতে সত্যি অসহায় লাগছে। এত প্রাণহানি ও এত ক্ষতির খবর শুনলে সত্যি খুব খারাপ লাগে। বন্যা বিধ্বস্ত মানুষদের জন্য আমি প্রার্থনা করছি। 

এই টুইটে তিনি কয়েকটি ওয়েবসাইটের নাম উল্লেখ করেছেন। এই ওয়েবসাইটগুলি বন্যা বিধ্বস্ত মানুষদের জন্য অর্থ সংগ্রহ করছে। তিনি এই ওয়েবসাইটে অর্থ দান করে বন্যা বিধ্বস্ত মানুষদের পাশে দাঁড়ানোর পরামর্শ দিচ্ছেন। 

 

 

এক সর্বভারতীয় সংবাদমাধ্য়মের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে প্রায় ৪৬২০টি গ্রাম এখন বন্যায় ক্ষতিগ্রস্ত। ১,০১,০৮৫ মানুষ বন্যার কবলে বলে জানা যাচ্ছে। বন্যা বিধ্বস্ত মানুষদের জন্য মোট ২২৬টি ত্রাণ শিবিরের ব্যবস্থা করা হয়েছে। 

মঙ্গলবার বৃষ্টির জন্য ধস নামায় মৃত্যু হয় ২ জনের। এখন মৃতের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ১৭-য়। কেন্দ্র বন্যা বিধ্বস্ত অসমের জন্য ২৫১.৫৫ কোটি টাকা দিয়েছে। অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা এর জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ধন্য়বাদ জানিয়েছেন।