একের পর এক হিট দিয়ে বক্স অফিস মাত করেছেন যে সব অভিনেতারা সেই তালিকার শীর্ষে রয়েছেন অক্ষয় কুমার। এই নিয়ে পরপর পাঁচ বার ১০০ কোটির ক্লাবে রাজ করছেন বলিউডের খিলাড়ি। এই মুহূর্তে বলিউড তথা বক্স অফিসের হিরো বলতে প্রথমেই  উঠে আসছে অক্ষয়ের নাম। প্রায় দু'দশকেরও বেশি সময় কেটে গেছে টিনসেল টাউনে। কেরিয়ারের শুরু থেকেই প্রথম সারিতে নিজের নামটা তিনি পাকিয়ে নিয়েছেন।

আরও পড়ুন-হাউসফুল ৪ নিয়ে ওঠা সমস্ত বিতর্কের যোগ্য় জবাব দিলেন অক্ষয় কুমার...

এবছরটা যে অক্ষয়ের খুব ভালই কাটছে সেটা কিন্তু নিঃসন্দেহে বলা যেতে পারে। 'বাণিজ্যে লক্ষ্মীলাভ' এই কথাটা  যেন তার উপরেই প্রযোজ্য। চলতি বছরেই পরপর তিনটি সুপারহিট সিনেমা তিনি দর্শকদের উপহার দিয়েছেন। 'কেশরি', 'মিশন মঙ্গল', আর তারপর সেই তালিকায় নয়া সংযোজন 'হাউজফুল ৪'।

আরও পড়ুন-উৎসবের মেজাজে টেলি অভিনেত্রী সুমনা-তুলিকা, গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ভিডিও...

২৫ অক্টোবর দীপাবলির ছুটির মধ্যেই মুক্তি পেয়েছে 'হাউজফুল ৪'। ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ার প্রটুর বির্তকের ঝড় উঠেছিল। সমস্ত বির্তক, সমালোচনাকে বুড়ো আঙ্গুল দেখিয়ে তিনি এখন শীর্ষে রয়েছেন। সমালোচকদের আরও একবার নিজের জায়গাটা বুঝিয়ে দিয়েছেন। অক্ষয় কুমার ছাড়া, রীতেশ দেশমুখ, কৃতি শ্যানন, ববি দেওল আরও প্রমুখরা অভিয় করেছেন এই ছবিতে। মাত্র ৫ দিনেই বাজিমাত করে ১০০ কোটি ছাড়িয়েছেএই ছবি। কাল অবধি 'হাউজফুল ৪' -এর বক্স অফিস কালেকশন ছিল ১০৯ কোটি টাকা। শুধুমাত্র মঙ্গলবারই সারা দেশ জুড়ে ২৪ কোটি টাকার  ব্যবসা করেছে এই ছবি।

অক্ষয় মানেই যে হিটের ফর্মূলা, আবারও তিনি তা প্রমাণ করে দিলেন। উত্তর-পশ্চিম ভারতেও রমরমিয়ে চলছে এই ছবি। সেই তুলনায় দক্ষিণে সামান্য ব্যবসা পড়লেও, এই অঞ্চল থেকেই রেকর্ড কালেকশন হয়েছে 'হাউজফুল ৪' ছবির। ২০১৯ শুধু নয়, ঠিক এক বছর আগে অর্থাৎ ২০১৮ সালেও '২.০' এবং 'গোল্ড' বক্সঅফিসে দারুণ সাফল্য এনেছিল।